বিজেপি বঙ্গভঙ্গের ষড়যন্ত্রে গলা মেলাচ্ছে গদ্দার শুভেন্দু: সুতাহাটায় তীব্র আক্রমণ কুণালের

“বিজেপি বঙ্গভঙ্গের ষড়যন্ত্র করছে। এতে গলা মেলাচ্ছে গদ্দার শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)। এবার ধাপে ধাপে নন্দীগ্রামে (Nandigram) ওর সুখের ঘর ধসিয়ে দেবে তৃণমূল।”- পূর্ব মেদিনীপুর জেলার বিশেষ দায়িত্ব পেয়ে রবিবার সন্ধেয় হলদিয়ার সুতাহাটার সভায় এই ভাষাতেই বিজেপিকে আক্রমণ করলেন তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। রবিবার, শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে রাজ্য পুলিশকে নোংরা ও কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে হলদিয়া শহর তৃণমূলের ডাকে আয়োজিত সভা থেকে বিরোধী দলনেতাকে তুলোধনা করেন কুণাল।

কটাক্ষের সুরে কুণাল বলেন, সিবিআইয়ে ভয়ে যিনি বিজেপিতে নাম লিখিয়েছেন তাঁর মুখে অন্য কোনও কথা শোভা পায় না। হলদিয়া পুরসভা নির্বাচনে তৃণমূল সবকটি ওয়ার্ডে জিতে অত্যাধুনিক পুরপরিষেবা দেবে বলে আশাবাদী তৃণমূল মুখপাত্র।

নাম না করে কুণালের অভিযোগ, আগে একশ্রেণির নেতা ঠিকাদারদের সঙ্গে হাত মিলিয়ে শ্রমিকদের শোষণ করতেন, কাটমানি খেতেন। এখন হলদিয়ায় তৃণমূল কংগ্রেস সেটা হতে দেবে না। কোনও ঠিকাদার এবার তৃণমূলের টিকিট পাবেন না বলে সাফ জানান কুণাল। এদিনের সভা থেকে তিনি আদি বিজেপি নেতাদের শুভেন্দু অধিকারীর চোখ রাঙানীর হাত থেকে রেহাই পেতে এবং সম্মান ও স্বাধীনতার স্বাদ পেতে তৃণমূলে যোগদানের জন্য আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি, মৎস্যমন্ত্রী বিপ্লব রায় চৌধুরী, তমলুক সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি সৌমেন মহাপাত্র, জেলা আইএনটিটিইউসি সভাপতি শিবনাথ সরকার, রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান জ্যোতির্ময় কর প্রমুখ। এদিনের সভায় বেশ কিছু জন নেতা ও কর্মী সমর্থক বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসের যোগদানের ইচ্ছা প্রকাশ করেন। কুণাল ঘোষ জানান, ”সরাসরি বিজেপি থেকে কেউ তৃণমূলে আসতে চান তাঁদের স্বাগত। তবে যাঁদের তৃণমূল থেকে যাতায়াতের বিষয় রয়েছে, তাঁদের বিষয়ে দল আলোচনা করে সিদ্ধান্ত নেবে। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক স্পষ্ট করে দেন, তৃণমূলের আদি নেতারা যেমন যোগ্য সম্মানের পাবেন, তেমনণ নতুন প্রজন্মের তৃণমূল নেতাদেরও দলে জায়গা করে দেওয়া হবে। চণ্ডীপুরের মতো সুতাহাটার সভাতেও জনতার ভিড় উপচে পড়ে। বিশেষত মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

আরও পড়ুন- অশুভ শক্তিকে রাজ্য থেকে তাড়াতে নেত্রীর হাত শক্ত করুন: আহ্বান কুণালের

 

 

Previous articleঅশুভ শক্তিকে রাজ্য থেকে তাড়াতে নেত্রীর হাত শক্ত করুন: আহ্বান কুণালের
Next articleরেলের ঐতিহ্য ধ্বংস! আয় বাড়াতে ভাড়া রেলের মিউজিয়াম, চলল রান্না, পুড়ল ঘাস