অমানবিক!’সমকামী’ দুসন্দেহে ই যুবতীকে শিক্ষা দিতে গোপনাঙ্গে গরম রডের ছ্যাঁকা, গ্রেফতার ১ 

‘সমকামী’ সন্দেহে  দুই যুবতীর ওপর নারকীয় নির্যাতন চালাল তিন যুবক। দুই যুবতী এক ঘরে থাকাকালীন আচমকা ঘরে প্রবেশ করে তিন যুবক। এরপর এক যুবতীর যৌনাঙ্গে গরম লোহার রড ঢুকিয়ে দিয়ে নির্যাতন ও ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। নারকীয় এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরদীঘি থানার আধুয়া বেলাইপাড়া গ্রামে। অমানবিক নির্যাতনের ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দাবি করে সাগরদিঘি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে যুবতীর পরিবার।ঘটনার তদন্তে নেমে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে দশ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। বাকি ২ যুবককের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ বলে খবর।

আরও পড়ুন:বেআইনি অনুপ্রবেশ ইস্যুকে রাজনৈতিক ‘অস্ত্র’ করতে উদ্যোগী কেন্দ্র

পুলিশ সূত্রের খবর, গত ২৫ অক্টোবর সাগরদিঘির বেলাইপাড়ার যুবতী তারই প্রতিবেশী এক বান্ধবীর বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত ১১ টা নাগাদ গ্রামের তিন যুবক তাদের ঘরের দরজা ভেঙে ঘরের মধ্যে ঢুকে পড়ে বলে অভিযোগ। কেন দুই যুবতী এক ঘরে ঘুমিয়ে রয়েছে তা নিয়ে প্রশ্ন তোলে ওই ৩ যুবক। কিন্তু তারা বান্ধবী বলে পরিচয় দিলেও সমকামীতার সন্দেহে মারধর শুরু হয়।ওই যুবতীকে বিবস্ত্র করার পাশপাশি তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলেও অভিযোগ। অন্য যুবতী বাধা দেওয়ায় তাঁকেও নগ্ন করে তার নিন্মাঙ্গে  গরম লোহার রডের ছ্যাঁকা এবং পেট ও উরুতে একাধিক রডের ছ্যাঁকা দেওয়া হয় বলেও অভিযোগ।

প্রথমে ভয়ে এবিষয়ে দুই যুবতী পরিবারের সামনে মুখ না খুললেও পরে শারিরিক অবস্থার অবনতি হতেই তড়িঘড়ি সাগরদিঘি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে যুবতীকে ভর্তি করা হয়। এক সপ্তাহ চিকিৎসা চলার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় সোমবার।এরপরই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অভিযোগ জানানো হয় পুলিশেও।তদন্ত শুরু করতেই একজন গ্রেফতার করে পুলিশ।

Previous articleনারকীয়: মহারাষ্ট্রে খু*ন করে কাটা মু*ণ্ডু নিয়ে রাস্তায় ফুটবল !
Next articleআইপিএল নিয়ে কী বললেন IPL-এর নতুন চেয়ারম্যান অরুন ধুমাল?