রাতে বোমাবাজি, সকালে রাস্তায় উদ্ধার তাজা বোমা! ব্যাপক চাঞ্চল্য গড়িয়া স্টেশন চত্বরে

গড়িয়া স্টেশন থেকে শিশু উদ্যান ও প্রাথমিক স্কুলের পাশে গভীর রাতে বোমাবাজিতে এলাকার মানুষের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় মানুষ বোমার আওয়াজে স্তস্ত্র

ফের বোমাবাজির ঘটনা। এবার ঘটনা দক্ষিণ ২৪ পরগনার রাজপুর-সোনারপুর পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নবপল্লী এলাকার। গভীররাত, আড়াইটে নাগাদ বোমাবাজি হয় বলে খবর। শুধু তাই নয়, আজ মঙ্গলবার সকালে গড়িয়া নবপল্লী এলাকার জনবহুল রাস্তার উপর তাজা বোমা পড়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন:টিটাগড় কাণ্ডে ব্যক্তিগত আক্রোশ থেকে বোমাবাজি জানাল পুলিশ

গড়িয়া স্টেশন থেকে শিশু উদ্যান ও প্রাথমিক স্কুলের পাশে গভীর রাতে বোমাবাজিতে এলাকার মানুষের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় মানুষ বোমার আওয়াজে স্তস্ত্র। বাড়ির জানলা-দরজা কেঁপে গিয়েছে বলেছে দাবি এলাকাবাসীর।

প্রসঙ্গত, দুস্কৃতী তাণ্ডব এই এলাকায় নতুন নয়। সিন্ডিকেট বিবাদে দুস্কৃতীদের উপদ্রবও বহুদিনের। স্থানীয়দের অভিযোগ, কলকাতা সংলগ্ন এলাকায় ব্যস্ত রাস্তায় বোমা উদ্বেগ বাড়িয়েছে এলাকার। আগেও খেয়াদার শান্তি পার্ক এলাকাতেই শিশুদের উপর বোমা ছুড়েছিল দুষ্কৃতীরা। এক শিশু জখমও হয়েছিল তাতে। তবে এদিন তিনটি বোমাই উদ্ধার করে ও নিষ্ক্রিয় করে নিয়ে গিয়েছে নরেন্দ্রপুর থানার পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Previous articleবরাহনগরে প্রতিবন্ধী হাসপাতালের হস্টেলে ছাত্রের মৃ*তদেহ উদ্ধার ঘিরে পড়ুয়াদের বিক্ষোভ
Next articleপঞ্চায়েত নির্বাচনের আগে হিঙ্গলগঞ্জ সফরে মুখ্যমন্ত্রী