বরাহনগরে প্রতিবন্ধী হাসপাতালের হস্টেলে ছাত্রের মৃ*তদেহ উদ্ধার ঘিরে পড়ুয়াদের বিক্ষোভ

বরাহনগরের বনহুগলি প্রতিবন্ধী হাসপাতালের হস্টেলের ঘর থেকে ডাক্তারি ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার। মিলেছে একটি সুইসাইড নোটও। তাতে লেখা রয়েছে, শারীরিক ও মানসিক অবসাদে ভুগছিলেন দ্বিতীয় বর্ষের ওই পড়ুয়া। এদিকে ছাত্রের দেহ উদ্ধার ঘিরে শুরু হয়েছে বিক্ষোভ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছেছে বরানগর থানার পুলিশ। তাঁদের ঘিরেও বিক্ষোভ দেখান পড়ুয়ারা।

আরও পড়ুন:স্কুলের শৌচাগারের ছাদ ভেঙে মৃ*ত পড়ুয়া! পুলিশ-জনতা খণ্ডযুদ্ধে উত্তপ্ত মোথাবাড়ি

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম প্রিয়রঞ্জন সিংহ। বাড়ি বিহারে। তিনি বনহুগলিতে অর্থোপেডিক হাসপাতালের দ্বিতীয় বর্ষের ছাত্র। পড়ুয়ারা জানান, প্রিয়রঞ্জনের রুমের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে তাঁকে সহপাঠীরা যখন উদ্ধার করেছিলেন, তখনও প্রিয়রঞ্জন প্রাণে বেঁচে ছিলেন। কিন্তু হাসপাতালে কোনও ইমারজেন্সি সার্ভিস নেই। অ্যাম্বুলেন্সও না পেয়ে বাইকে করে  প্রিয়রঞ্জনকে  সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়। তাই প্রিয়রঞ্জনের মৃত্যুর জন্য হাসপাতাল কর্তৃপক্ষকেই দায়ী করে বিক্ষোভ দেখাতে শুরু করেন পড়ুয়ারা।

এদিকে, প্রিয়রঞ্জনের চিরকুটের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তাই তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখতে চায় পুলিশ। সত্যিই আত্মহত্যা নাকি খুন করা হয়েছে প্রিয়রঞ্জনকে, তার তদন্তে নেমেছে পুলিশ।  সুইসাইড নোট নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

Previous articleবিরাটিতে ভোররাতে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত্যু বাবা ও ছেলের, গুরুতর আহত ১
Next articleরাতে বোমাবাজি, সকালে রাস্তায় উদ্ধার তাজা বোমা! ব্যাপক চাঞ্চল্য গড়িয়া স্টেশন চত্বরে