ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা এর উদ্যোগে কলকাতায় মজাদার প্রি-ক্রিসমাস কেক মিক্সিং নজর কাড়ল

আর সামনেই বড়দিনের মরশুম। সেই উৎসবে বাঙালির পাতে কেক থাকবে না, তা কি করে হয়?

কথায় আছে বাঙালির বারো মাসে তেরো পার্বণ। তিলোত্তমায় সবে মাত্র পারদ নিম্নমুখী। আর সামনেই বড়দিনের মরশুম। সেই উৎসবে বাঙালির পাতে কেক থাকবে না, তা কি করে হয়? তাই বড়দিন উদযাপনের আগেই ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা, কলকাতায় একটি মজার কেক মিক্সিং অনুষ্ঠানের আয়োজন করেছিল। বিখ্যাত ম্যাজিসিয়ান জুনিয়র পিসি সরকারের মেয়ে তথা অভিনেত্রী মুমতাজ সরকার, ভূমি-র প্রতিষ্ঠাতা গায়ক সৌমিত্র রায় এবং অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা সহ একদল তারকা আজ ইবিজার এই কেক মিক্সিং অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

ইবিজার এই কেক মিক্সিং অনুষ্ঠানের সূচনা করেন ইবিজার জিএম শুভদীপ বসু এবং এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান। এছাড়া এই মজাদার কেক মিক্সিং অনুষ্ঠানে অন্যান্য শেফ সহ রিসোর্টের কর্মীরা এবং আবাসিক ও অতিথিরা যোগদান করেছিলেন।
ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা, কলকাতার জিএম শুভদীপ বসু বলেন, “কেক মিক্সিং হল সুখ এবং সমৃদ্ধিকে স্বাগত জানানোর একটি অনুষ্ঠান। এই ঐতিহ্যটি সারা বিশ্ব জুড়ে পালিত হয় এবং ক্রিসমাসের শুরু কেক ছাড়া অসম্পূর্ণ। এতে যত বেশি এক্সপেরিমেন্ট করা যাবে কেকের স্বাদ তত ভালো হবে৷ কলকাতার ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতায় একটি পরিচিত নাম।      তিনি বলেন, আমাদের একটি সম্পূর্ণ বেকারি রয়েছে এবং সব ধরণের স্বাদের কেক এখানে তৈরি করা হয়ে থাকে৷ আমরা প্রতি বছর অনুষ্ঠানটি উদযাপন করি, তবে কোভিডের কারণে কিছু সময় বন্ধ ছিল। এ বছর আমরা অনেক উৎসাহ ও ধুমধাম করে উদযাপন করেছি। আমরা আশা করি আগামী বছর এটিকে আরও বড় ভাবে উদযাপন করতে পারব”।
অনুষ্ঠানে মুমতাজ সরকারের আসন্ন বাংলা সিনেমা “বানতলা রেপ কেস ফাইল”-এ তার ভূমিকা সম্পর্কেও তিনি আলোকপাত করেন । এছাড়া গায়ক সৌমিত্র রায় এবং সায়ন্তনি গুহঠাকুরতা বলেন, “ইবিজায় এসে ক্রিসমাসের আগে প্রি-ক্রিসমাস কেক মিক্সিং এ যোগদান করতে পেরে আমরা অত্যন্ত খুশি। ”

ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জাফার রহমান বলেন, “সতেরো শতকের দিকে ইউরোপে এই কেক মিক্সিং অনুষ্ঠান শুরু হয়েছিল এবং আমরা ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা কলকাতা -এ ২০১৮ সাল থেকে এই উৎসব উদযাপন করছি। মহামারীর কারণে, ২০২০ এবং ২০২১ এ আমরা এটি সঠিকভাবে করতে পারিনি, কিন্তু এই বছর থেকে আমরা এটি আবার শুরু করেছি এবং আমাদের বেকারিগুলিকে আরো উন্নত করার জন্য এটি একটি দুর্দান্ত উপায় বলে মনে করি”।

Previous articleমেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকোর বক্সার
Next articleবিশ্বকাপে গ্রুপ ‘এফ’ থেকে শেষ ষোলোতে পৌঁছাল ক্রোয়েশিয়া এবং মরক্কো