মেসির কাছে ক্ষমা চাইলেন মেক্সিকোর বক্সার

এরপরই এই বিষয়ে মুখ খোলেন মেসি। তিনি বলেন," একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। আমাকে যারা চেনে, তারা জানে যে আমি কাউকে অসম্মান করি না।

বিশ্বকাপে মেক্সিকো ম‍্যাচের মেক্সিকোর জাতীয় পতাকার অবমাননা করার অভিযোগ উঠেছিল আর্জেন্তাইন তারকা ফুটবলার লিওনেল মেসির বিরুদ্ধে। মেসির বিরুদ্ধে অভিযোগ ওঠে ২৭ নভেম্বর মেক্সিকোর বিরুদ্ধে জয়ের পর সাজঘরে ফিরে মেসি নাকি লাথি মেরেছেন মেক্সিকোর পতাকা বা জার্সিতে। সেই ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর ছবি ভাইরাল হতেই মেসিকে সরাসরি হুমকি দিয়েছিলেন মেক্সিকোর বিশ্বচ্যাম্পিয়ন বক্সার সাউলো কানালো আলভারেজ। আর এবার ক্ষমা চাইলেন তিন।

এদিন সাউলো কানালো আলভারেজ টুইটারে লেখেন,” গত কয়েক দিন আমি বেশিই রেগে গিয়েছিলাম। উত্তেজনায় মাথা ঠিক ছিল না। দেশের প্রতি আমার ভালবাসা এবং আবেগের কারণেই আমি এমন কাজ করে ফেলেছিলাম। মেসি এবং সমস্ত আর্জেন্তিনার মানুষের কাছে আমি ক্ষমা চাইছি। প্রতি মদিন আমরা নতুন কিছু শিখি। এটা আমার শেখার দিন ছিল। আর্জেন্তিনার জন্য শুভেচ্ছা রইল। শেষ দিন পর্যন্ত মেক্সিকোকে সমর্থন করে যাব।”

এরপরই এই বিষয়ে মুখ খোলেন মেসি। তিনি বলেন,” একটা ভুল বোঝাবুঝি হয়েছিল। আমাকে যারা চেনে, তারা জানে যে আমি কাউকে অসম্মান করি না। সাজঘরে কিছু ঘটনা ঘটেছিল। আমার কাছে ক্ষমা চাওয়ার কিছু নেই। আমি মেক্সিকোর জার্সি বা সে দেশের কাউকে অসম্মান করিনি।”

আরও পড়ুন:পেনাল্টি নষ্টের পর দলকে বিশেষ বার্তা দেন মেসি, জানালেন অ্যালিস্টার

 

Previous articleপ্রাথমিকে টেটের অ্যাডমিট কার্ড প্রকাশ পর্ষদের, কীভাবে ডাউনলোড করবেন জেনে নিন
Next articleইবিজা দ্য ফার্ন রিসোর্ট এবং স্পা এর উদ্যোগে কলকাতায় মজাদার প্রি-ক্রিসমাস কেক মিক্সিং নজর কাড়ল