চোটের কারণে বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন শামি, দলে এলেন উমরান মালিক

এদিকে নিজের চোট নিয়ে শামি সোশ্যাল মিডিয়ায় লেখেন "চোট আপনাকে সব সময় শিক্ষা দেয়।

আগামিকাল থেকে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম‍্যাচের একদিনের সিরিজ খেলতে নামছে ভারতীয় দল। তার আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। চোটের জন্য ছিটকে গেলেন দলের অন্যতম অভিজ্ঞ পেসার মহম্মদ শামি। কাঁধে চোটের জন‍্য এই সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে ঢাকা গিয়েছে রোহিত শর্মারা। শামি ছিটকে যাওয়ায় তাঁর বদলে দলে এলেন উমরান মালিক। এমনটাই জানান হল ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

এদিন বিসিসিআইয়ের তরফ থেকে টুইট করে বলা হয়,”বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজে মহম্মদ শামির বদলে দলে নেওয়া হল উমরান মালিককে।”

বোর্ড সচিব জয় শাহ বলেন, “অনুশীলনে কাঁধে চোট পেয়েছেন শামি। বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজে খেলার প্রস্তুতি নিচ্ছিল ও। এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছে ও। তিন ম্যাচের সিরিজে পাওয়া যাবে না তাঁকে। আমাদের নির্বাচকরা শামির বদলে উমরান মালিকের নাম ঘোষণা করেছে।”

শামিকে একদিনের এবং টেস্ট সিরিজে রাখা হয়েছিল। আপাতত সাদা বলের সিরিজ থেকে ছিটকে গেলেন তিনি। টেস্ট খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

এদিকে নিজের চোট নিয়ে শামি সোশ্যাল মিডিয়ায় লেখেন “চোট আপনাকে সব সময় শিক্ষা দেয়। ক্রিকেটজীবনে অনেকবার চোট পেয়েছি। সব সময় জানিয়েছি। চোট নতুন দৃষ্টিভঙ্গি তৈরি করে। যতবার চোট পেয়েছি, ততবার সেই আঘাত থেকে শিখেছি এবং আরও শক্তিশালী হয়ে ফিরে এসেছি।”

Previous articleশুভেন্দু গড়ে বিজেপিকে ধুয়ে দিলেন তৃণমূল নেতৃত্ব! কী বললেন জানেন?
Next articleমুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে বড়দিনের আগেই খুলবে সাঁতরাগাছি সেতু