জামশেদপুরকে সমীহ বাগানের, জিততে মরিয়া হুগো-প্রীতমরা

জামশেদপুর ম্যাচ নিয়ে হুগো বলেন, “বেঙ্গালুরু এফসির মতন জামশেদপুর দলও লং বলে শক্তিশালী।

বৃহস্পতিবার আইএসএল-এর পরবর্তী ম‍্যাচে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ জামশেদপুর এফসি। পর পর দুই শক্তিশালী দলকে হারিয়ে লিগের চার নম্বরে উঠে এসেছে বাগান ব্রিগেড। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসে ডুবতে চান না সবুজ মেরুণ কোচ জুয়ান ফেরান্দো। লিগ টেবিলের নিচের দিকে থাকা জামশেদপুর ম্যাচের আগে বেশ সতর্ক সবুজ মেরুণ বাহিনী। ক্লোজ ডোর অনুশীলনে দলের রক্ষণ ভাগ ঠিক করছেন জুয়ান। জামশেদপু ম‍্যাচে জয়ের ব‍্যপারে আশাবাদী দলের দুই প্রধান ফুটবলার হুগো বৌমোস, প্রীতম কোটালরা। এটিকে মোহনবাগান মিডিয়া দলকে জামশেদপুর ম্যাচ নিয়ে তাদের পরিকল্পনা এবং প্রস্তুতি সম্পর্কে বললেন।

জামশেদপুর ম্যাচ নিয়ে হুগো বলেন, “বেঙ্গালুরু এফসির মতন জামশেদপুর দলও লং বলে শক্তিশালী। দলের দুই বিদেশি ফরোয়ার্ড ড্যানিয়েল চিমা, হ্যারি সেওয়ারের উচ্চতা বেশ ভাল। ফলে ওরা গোল এর মুখ খোলার চেষ্টা করবে আমাদের ডিফেন্ডারদের মাথার উপর দিয়ে বল তুলে দিয়ে। সেটা আমাদের মাথায় রাখতে হবে। লিগ টেবিলে নিচের দিকের দল হলেও ওদের খাটো করে দেখার কোনো কারণ নেই। আমি ওদের সব ম্যাচ দেখেছি। দল হিসাবে খুব ভাল। ফলে জিততে গেলে সেরাটা দিতে হবে এক পয়েন্ট নয়, আমাদের লক্ষ্য তিন পয়েন্ট।”

এর পাশাপাশি আত্মবিশ্বাসী বুমোস বলেন, “চেন্নাইয়ান ম্যাচ ছাড়া যুবভারতীতে আমরা একটা ম্যাচও হারিনি। সেটা আমাদের বাড়তি সুবিধা। বিশ্বকাপের মধ্যেও আমাদের সদস্য সমর্থকরা প্রচুর সংখ্যায় মাঠে আসছেন। এটা আমাদের দলকে উদ্বুদ্ধ করছে। আমাকে মাঝে মধ্যে অনেকটা নিচে নেমে এসে খেলতে হচ্ছে। তা সত্ত্বেও আমি সব সময় চেষ্টা করছি গোল করার মতো ভাল জায়াগায় পাস দিতে। প্রতিপক্ষের গোলের মুখ খুলতে নিজের একশো শতাংশ দিতে। আমাদের দলের চোট আঘাত ও কার্ড সমস্যা এখন একটু বেশিই। কিন্তু এটাও ঠিক আমাদের দলের পরিবর্ত খেলোয়াড়রাও মাঠে নামলে সব সমস্যা ঢেকে দেওয়ার জন্য নিজেদের উজাড় করে দেয়।”

জামশেদপুর ম‍্যাচ নিয়ে প্রীতম কোটাল বলেন, দুটো শক্তিশালী দলের বিরুদ্ধে ম‍্যাচ জিতে, জামশেদপুর এফসির বিরুদ্ধে খেলতে নামছি। ওরা লিগ টেবিলে নীচের দিকে রয়েছে। ওরা চেষ্টা করবে সর্বশক্তি দিয়ে ম‍্যাচ জেতার। এই আইএসএলে কোন টিমকে সহজভাবে নিলে চলবে না। আমরা এই ম‍্যাচটা জিততে চাই এবং জয়ের হ‍্যাটট্রিক করতে চাই। আর জয় পেয়ে লিগ টেবিলে এগিয়ে যেতে চাই।

আরও পড়ুন:ফুটবলারদের সঙ্গে নাচ করে সেলিব্রেশনে তিতে, ভাইরাল ভিডিও, নিজের নাচ নিয়ে কী বললেন ব্রাজিল কোচ?

 

Previous articleনদী ভাঙন নিয়ে দিল্লিতে দরবার : সর্বদলীয় প্রতিনিধিদল নিয়ে শুভেন্দুকে ফোন শোভনদেবের
Next articleগাছতলায় বসেই পরিষেবা দিচ্ছেন ডানকুনির উপপুরপ্রধান প্রকাশ রাহা