জয়ের হ‍্যাটট্রিকই লক্ষ‍্য বাগান ব্রিগেডের

ঘরের মাঠে তিন পয়েন্ট পেয়ে জয়ের হ‍্যাটট্রিকের লক্ষ‍্যে জুয়ান ফেরান্দোর দল।

আজ আইএসএল-এর পরবর্তী ম‍্যাচে নামছে এটিকে মোহনবাগান। প্রতিপক্ষ জামশেদপুর এফসি। ঘরের মাঠে তিন পয়েন্ট পেয়ে জয়ের হ‍্যাটট্রিকের লক্ষ‍্যে জুয়ান ফেরান্দোর দল। ঘরের মাঠে এবারের আইএসএলে প্রায় ৯০ শতাংশ সফল জুয়ান ফেরান্দোর দল। প্রথম ম্যাচে চেন্নাইয়ান এফসি-র কাছে হারের পর যুবভারতীতে আর কোনও ম্যাচ হারেনি সবুজ-মেরুন। তাই বৃহস্পতিবার আরও একটা হোম ম্যাচ জিতে লিগ টেবলে প্রথম তিনে উঠে আসতে মরিয়া বাগান ব্রিগেড।

তবে চোট-আঘাত ও কার্ড সমস্যায় জেরবার মোহনবাগান জামশেদপুরের বিরুদ্ধেও পাবে না মনবীর সিংকে। ভারতীয় স্ট্রাইকারকে খেলানোর চেষ্টা হলেও ম্যাচের আগের দিন বাগানের স্প্যানিশ কোচ জানিয়ে দিলেন, মনবীরকে এই ম্যাচেও সম্ভবত পাওয়া যাবে না। তবে রক্ষণ নিয়ে চিন্তা কিছুটা বেড়েছে। কারণ, কার্ড সমস্যায় এই ম্যাচে অস্ট্রেলীয় সেন্টার ব্যাক ব্রেন্ডন হ্যামিল খেলতে পারবেন না। তাঁর জায়গায় কার্ল ম্যাকহিউকে খেলাতে পারেন জুয়ান। হ্যামিলহীন রক্ষণকে নতুন করে সাজাতে হচ্ছে সবুজ-মেরুনের স্প্যানিশ কোচকে। তবে যুবভারতীতে দর্শক সমর্থন সঙ্গে থাকবে বলেই আত্মবিশ্বাসে ভরপুর মোহনবাগান।

দলের প্রাণভ্রোমরা হুগো বৌমোস বললেন, ‘‘চেন্নাইয়ান ম্যাচ ছাড়া আমরা যুবভারতীতে একটাও ম্যাচ হারিনি। এটা আমাদের বাড়তি সুবিধা। আমাদের দলে চোট-আঘাত, কার্ড সমস্যা একটু বেশিই। তবে আমাদের পরিবর্ত খেলোয়াড়রা সব খামতি দূর করে দিতে নিজেদের সেরাটা উজাড় করে দেয়।’’ দলের সিনিয়র ডিফেন্ডার তথা অধিনায়ক প্রীতম কোটাল বললেন, ‘‘শেষ দু’টি ম্যাচে আমরা কোনও গোল খাইনি। কার্ড সমস্যায় হ্যামিল না থাকলেও আশা করি, এই ম্যাচ আমরা জিতব।’’

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস


 

Previous articleমোরবিতে সেতু বিপর্যয় হলেও বিপর্যয় হল না বিজেপির! ব্যালট বক্সে শুধুই পদ্মের চাষ
Next articleমনদৌসের প্রভাবে দুর্যোগ না হলেও শীত কমবে বঙ্গে