Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে হার ভারতের। বাংলাদেশের কাছে ৫ রানে হারল ভারতীয় দল। এই হারের কারণে সিরিজ ও হাতছাড়া হল রোহিত শর্মাদের।

২) বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৫ রানে হেরে বাংলাদেশের কাছে সিরিজ হারল ভারত। এই হারে স্বভাবতই হতাশ অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচের পর বললেন সিরিজ বাঁচাতেই ব্যাট হাতে নামলান। আমার আঙুলের অবস্থা একদমই ভাল নয়।

৩) চোট পেয়ে তৃতীয় একদিনের ম্যাচ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। চোটের জন্য খেলতে পারবেন না ভারতীয় দলের আরও দুই সদস্য দীপক চাহার এবং কুলদীপ সেন। একদিনের সিরিজের শেষ ম্যাচে তিন জনকে না পাওয়ার কথা জানিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়।

৪) রঞ্জিট্রফির প্রথম দু’টো ম্যাচের জন্য ঘোষিত হল বাংলা দল। ১৮ জনের দল বেছে নিয়েছেন বাংলার নির্বাচকরা। প্রত্যাশা মতোই নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে অভিমন্যু ঈশ্বরণকে। আগামী ১৩ ডিসেম্বর থেকে রঞ্জি অভিযান শুরু করবে বাংলা। ঘরের মাঠে প্রথম ম্যাচে প্রতিপক্ষ উত্তরপ্রদেশ।

৫) সুস্থ হয়ে উঠছেন পেলে। তাঁর ফুসফুসের সংক্রমণ অনেকটাই সেরে গিয়েছে। যদিও ব্রাজিলিও কিংবদন্তিকে আরও কয়েক দিন সাও পাওলোর হাসপাতালে থাকতে হবে। গত সপ্তাহের মঙ্গলবার শ্বাসকষ্টের কারণে হাসাপাতালে ভর্তি হন তিনি।

৬) মঙ্গলবার রাতে সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে নজর কেরেছেন রামোস। চলতি  বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক করেছেন তিনি। এছাড়াও ভেঙে দিয়েছেন পেলের রেকর্ড।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleগুজরাট ও হিমাচল নির্বাচনের ভোটগণনা শুরু
Next articleবাঁকুড়ার পরিযায়ী শ্রমিক ছাউনিতে আগুন! ঝলসে মৃ*ত ২ শিশুকন্যা