“মোদিকে খু*ন করার জন্য তৈরি হোন”! কংগ্রেস নেতার মন্তব্যে তোলপাড়

একটি রাজনৈতিক সভায় কংগ্রেস নেতা পাটেরিয়ায় বলেন, মোদিকে খুন করার জন্য তৈরি হোন। এই লোকটা দেশের সংবিধান ধ্বংস করে ফেলছে। দেশের দলিত ও সংখ্যালুদের অবস্থা খুবই খারাপ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুন করার নিদান দিলেন মধ্যপ্রদেশের এক কংগ্রেস নেতা। সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস বক্তব্য ভাইরাল হতেই তোলপাড় কাণ্ড। আসলে রাজনৈতিক বক্তব্যে মোদিকে নিশানা করতে গিয়েই এমন বেফাঁস মন্তব্য করে বসেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজা পাটোরিয়া।

একটি রাজনৈতিক সভায় কংগ্রেস নেতা পাটেরিয়ায় বলেন, মোদিকে খুন করার জন্য তৈরি হোন। এই লোকটা দেশের সংবিধান ধ্বংস করে ফেলছে। দেশের দলিত ও সংখ্যালুদের অবস্থা খুবই খারাপ। কংগ্রেস নেতা পাটেরিয়ায় মন্তব্যে তুমুল বিতর্ক তৈর হয়েছে। যদিও পাটোরিয়ার সাফাই, “আমি বলেছিলাম, মোদিকে খুন করার জন্য তৈরি হোন। খুন, অর্থাৎ তাঁকে রাজনৈতিকভাবে হারাতে হবে।” কংগ্রেস নেতার ওই সাফাইয়ে অবশ্য চিঁড়ে ভিজছে না। তাঁর বিরুদ্ধে মধ্যপ্রদেশের বিভিন্ন থানায় অভিযোগ করা হয়েছে এফআইআর করেছে মধ্যপ্রদেশ রাজ্য সরকারও।

এদিকে পাটেরিয়ায় ওই মন্তব্যে কংগ্রেসকে তুলোধনা করছে বিজেপি। ইতিমধ্য়েই পাটেরিয়ার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। এনিয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বলেছেন, ভারত জাগাও যাত্রার ফল এবার ফলছে। মাঠে ময়দানে মোদীর মোকাবিলা করতে পারছে না কংগ্রেস। তাই তাকে খুন করার কথা বলতে হচ্ছে। ঘৃণা কাকে বলে দেখুন একবার।

 

Previous articleরাজনীতি নয়, তদন্তের স্বার্থে কাজ করে ED: সংসদে মালার প্রশ্নে জবাবে মত পঙ্কজের
Next articleরাজ্যের উপ-স্বাস্থ্যকেন্দ্রগুলিকে সুস্বাস্থ্য কেন্দ্র হিসেবে গড়ে তোলার পরিকল্পনা সরকারের