কেন দ্বিতীয় টেস্টে রাখা হয়নি কুলদীপ যাদবকে, মুখ খুললেন উমেশ

দীর্ঘ ১২ বছর পর ভারতীয় দলে জয়দেব উনাদকাট। উনাদকাটের সুযোগ পাওয়া দরকার ছিল বলে মনে করছেন উমেশ।

বৃহস্পতিবার থেকে মীরপুরে দ্বিতীয় টেস্ট খেলতে নামে ভারত। তবে খেলতে নেমেই বিতর্কে জড়িয়েছে টিম ইন্ডিয়া। প্রথম টেস্টে দুরন্ত পারফরম্যান্স করে ম‍্যাচের সেরা হওয়া কুলদীপ যাদবকে রাখেনি দ্বিতীয় টেস্টে। তাঁর বদলে দলে নেওয়া হয়েছে জয়দেব উনাদকাটকে। আর এতেই চটেছেন ভারতের একাধিক প্রাক্তন ক্রিকেটার। ভারতীয় টিম ম‍্যানেজমেন্টের এই সিদ্ধান্তে অবাক তারা। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন দলের ক্রিকেটার উমেশ যাদব। উমেশ বলেন, এটা আমাদের খেলারই একটা অংশ। আমার সঙ্গেও এমনটা হয়েছে।

উমেশ এই প্রসঙ্গে বলেন,” এটা আমাদের খেলারই একটা অংশ। আমার সঙ্গেও এমনটা হয়েছে। কখনও কখনও খারাপ খেলায় বাদ পড়তে হয়। আবার কখনও ম্যানেজমেন্টের সিদ্ধান্তে বাদ পড়তে হয়। যে ম্যাচে যেমন প্রথম একাদশ দরকার সেই ম্যাচে তেমনটাই খেলাতে হয়। দলের দরকারেই কখনও বাদ পড়তে হয়।”

এখানেই না থেমে উমেশ আরও বলেন,”চট্টগ্রামে দলে ফিরে কুলদীপ যে ভাল খেলেছে তাতে আমি খুশি। এই পারফরম্যান্স ওকে অনেক আত্মবিশ্বাস দেবে।”

দীর্ঘ ১২ বছর পর ভারতীয় দলে জয়দেব উনাদকাট। উনাদকাটের সুযোগ পাওয়া দরকার ছিল বলে মনে করছেন উমেশ। এই নিয়ে তিনি বলেন, “উনাদকাটের অভিষেকের সময় আমিও দক্ষিণ আফ্রিকায় ছিলাম। শেষ পর্যন্ত যে ও আবার সুযোগ পেয়েছে তাতে আমি খুশি। ঘরোয়া ক্রিকেটে উনাদকাট খুব ভাল খেলেছে। তাই এটা ওর প্রাপ্য ছিল।”

 

Previous articleবঙ্গোপসাগরে তৈরি হচ্ছে ঘূর্ণাবত, বড়দিনে তাপমাত্রা বাড়তে পারে ২ থেকে ৩ ডিগ্রি
Next articleবড়দিনের আগেই খুলল সাঁতরাগাছি ব্রিজ