কম্বল কাণ্ডে চতুর্থ নোটিশের পর ফের চৈতালির বাড়িতে পুলিশ, চলছে জেরা

আসানসোলে(Asansol) কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় ফের পুলিশি জেলার মুখোমুখি হলেন আসানসোলের বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি(Chaitali Tiwari)। শনিবারের পর সোমবার সকাল ১০টা ৫০ মিনিট নাগাদ দুই এসিপি, মহিলা থানার ওসি, উত্তর থানার ওসি, গোয়েন্দা বিভাগের দুই অফিসার-সহ মোট সাতজন পুলিশ আধিকারিক ও দুই ভিডিওগ্রাফার জিতেন্দ্র তিওয়ারির বাড়িতে ঢোকেন।

এর আগে দুবার চৈতালিকে জিজ্ঞাসাবাদ করার জন্য তার বাড়ি গিয়েও ফিরে আসতে হয়েছে পুলিশকে। এরই মাঝে নিরাপত্তার দাবিতে আদালতের দ্বারস্থ হন চৈতালির স্বামী জিতেন্দ্র তিওয়ারি। তার আবেদনে তিন সপ্তাহের জন্য রক্ষাকবচ দেওয়া হয় চৈতালিকে। পাশাপাশি আদালত জানায়, সপ্তাহে দুদিন দু ঘন্টা করে চৈতালিকে জিজ্ঞাসাবাদ করা যাবে। শনিবার ও সোমবার জিজ্ঞাসাবাদের দিন ধার্য্য হয়েছে। সেইমতো শনিবার চৈতালির বাড়িতে গিয়ে দু’ঘণ্টা তাকে জেরা করে পুলিশ। সোমবার ফের শুরু হয় জেরাপর্ব।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডের রেলপারের রামকৃষ্ণ ডাঙালে শিবচর্চা ও মেগা কম্বল বিতরণী অনুষ্ঠান হয়। বকলমে, এই অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন আসানসোল পুরনিগমের বিরোধী দলনেত্রী চৈতালি তেওয়ারি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। এই ঘটনায় পদপিষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়। মৃত ঝালি বাউরির ছেলে সুখেন বাউরি পরের দিন আসানসোল উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে আসানসোল উত্তর থানার পুলিশ একটি মামলা করে। অনিচ্ছাকৃত খুন-সহ তিনটি ধারায় একটি এফআইআর হয়। তাতে জিতেন্দ্র তিওয়ারি, চৈতালি তিওয়ারি-সহ নির্দিষ্ট করে ১০ জনের নাম ছিল। এখনও পর্যন্ত এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে।

Previous articleহাওড়া থেকে বন্দে ভারত এক্সপ্রেসের ট্রায়াল রান শুরু
Next articleঅসুস্থ কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ, ভর্তি দিল্লির এইমস হাসপাতালে