‘ভালো কাটুক নতুন বছর’: বছরের প্রথম দিনে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর

তবে শুধু রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীই নন, নতুন বছরে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কংগ্রেস নেত্রী সোনিয়া ও কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীও।

শেষ ২০২২। শুরু নতুন বছর (New Year) ২০২৩। আর নতুন বছর সকলের ভালো কাটুক, নববর্ষের প্রথম দিনেই দেশবাসীকে এমনই বার্তা দিয়েছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু (President Draupadi Murmu), প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi), কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi) থেকে শুরু করে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু টুইটারে লিখেছেন, ২০২৩, নতুন বছরের হাত ধরে আপনাদের জীবনে আসুক নতুন অনুপ্রেরণা, লক্ষ্য় ও সাফল্য। চলুন আরও একবার আমরা দেশের ঐক্য, অখণ্ডতা এবং উন্নয়নের জন্য নিজেদের উৎসর্গ করি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লেখেন, দারুন হোক ২০২৩। নতুন বছর আশা, আনন্দ ও প্রচুর সাফল্যে পরিপূর্ণ হোক নতুন বছর। সকলে সুস্থ থাকুন, সুস্বাস্থ্যের অধিকারী হোন।

কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী নতুন বছরে টুইট করে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, সবাইকে নতুন বছরের হার্দিক শুভেচ্ছা। ২০২৩ খুব ভালো কাটুক। নতুন বছর আরও ভালো কিছু জীবনে নিয়ে আসুক।

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী টুইট করেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আশা রাখছি ২০২৩-এ দেশের প্রতিটি গলি, গ্রাম ও শহরে ‘ভালোবাসার দোকান’ খোলা হবে।

 

 

Previous articleকল্পতরু উৎসবে পুণ্যার্থীদের উপচে পড়া ভিড় কাশীপুর উদ্যানবাটি ও দক্ষিণেশ্বরে
Next articleবছরের প্রথম দিনেই একাধিক দুর্ঘটনার সাক্ষী তিলোত্তমা! মৃ*ত্যু বাইক চালকের