‘আমার মেয়ে মদ্যপান করত না, মিথ্যে বলছে নিধি’: মৌনতা ভাঙলেন অঞ্জলির মা

পাশাপাশি ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন নিহত অঞ্জলির পরিবার। নিধির বিরুদ্ধেই হত্যা ও হত্যার চক্রান্তে সামিল থাকার ধারায় মামলা রুজু করার দাবি জানিয়েছেন তাঁরা।

দিল্লির অঞ্জলি কাণ্ডে এবার চাঞ্চল্যকর মোড়। ঘটনার ৫ দিন পর এবার মুখ খুললেন নিহত তরুণীর মা। অঞ্জলি সিং (Anjali Singh) কখনই মদ্যপান করতেন না বলে দাবি তাঁর মায়ের। পাশাপাশি অঞ্জলির বন্ধু নিধির (Nidhi) ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন মা রেখা দেবী (Rekha Devi)। তিনি এদিন সাফ জানান, আমার মেয়ে কখনও মদ্যপান করত না। মাতাল হয়েও কোনওদিন বাড়ি ফেরেনি। অঞ্জলির বন্ধু নিধি মিথ্যে বলছে। নিধিকে আমি আগে কখনও অঞ্জলির সঙ্গে দেখিনি। অঞ্জলির মুখে কখনও নিধির কথা শুনিনি। ও কখনও আমাদের বাড়িতে আসেনি। পাশাপাশি তাঁর মেয়েকে খুনের চক্রান্তে নিধিও যুক্ত ছিল বলেই অভিযোগ রেখা দেবীর।

অঞ্জলির মা আরও জানান, নিধি যদি আমার মেয়ের বন্ধুই হয়ে থাকে, তবে ঘটনার পর সে পালিয়ে গেল কেন? নিধিও এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে বলে মনে হচ্ছে। তাঁকেও তদন্তের আওতায় আনা উচিত। উল্লেখ্য, বুধবারই সংবাদমাধ্যমের কাছে বিস্ফোরক দাবি করেন অঞ্জলির বন্ধু নিধি। ঘটনার দিন অঞ্জলি মত্ত অবস্থায় স্কুটার চালাচ্ছিলেন বলে জানায় সে। এদিকে বৃহস্পতিবার নিধির দাবির পাল্টা একের পর এক তথ্য সামনে আনে অঞ্জলির পরিবার। ময়নাতদন্তের (Post Mortem Report) প্রাথমিক রিপোর্টের কথা উল্লেখ করে তাঁরা বলেন, অঞ্জলির দেহে কোনও অ্যালকোহল পাওয়া যায়নি। এরপরই অঞ্জলির মা ঘাতক গাড়িতে সওয়ার ৫ জনের শাস্তি এবং নিধিকে জিজ্ঞাসাবাদের দাবি তুলেছেন।

পাশাপাশি ঘটনায় সিবিআই তদন্তের (CBI Investigation) দাবি জানিয়েছেন নিহত অঞ্জলির পরিবার। নিধির বিরুদ্ধেই হত্যা ও হত্যার চক্রান্তে সামিল থাকার ধারায় মামলা রুজু করার দাবি জানিয়েছেন তাঁরা। এই প্রসঙ্গে অঞ্জলির মামা বলেন, ঘটনার পর মানবিকতার খাতিরে পুলিশ বা পরিবারকে জানানো উচিত ছিল নিধির। কিন্তু শুধু মাত্র ভয় ও আতঙ্কের দোহাই দিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন তিনি। এখন কি নিধি ভয় পাচ্ছেন না? এখন কে তাঁকে সাহস জোগাচ্ছেন? এই চক্রান্ত নিধিও জড়িত বলে বারবার দাবি করেন তিনি।

বর্ষবরণের রাতে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয় ২০ বছর বয়সী অঞ্জলি সিংয়ের। তাঁর স্কুটারে ধাক্কা মারে একটি গাড়ি। অঞ্জলি স্কুটার থেকে ছিটকে পড়ে গিয়ে গাড়ির চাকায় আটকে যান। ওই অবস্থায় তাঁকে টানতে টানতে ১২ কিলোমিটার নিয়ে যায় ওই গাড়ি। স্কুটারে অঞ্জলির সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী নিধি। ঘটনায় গাড়ির পাঁচ আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। নিধির ভূমিকা ঘিরেও ঘনীভূত হচ্ছে রহস্য।

 

 

Previous articleসোনাগাছিতে CCTV, ‘গোপনীয়তা’ নষ্টের আশঙ্কা যৌ*নকর্মীদের
Next articleটেট পরীক্ষার্থীকে রহস্য ফোন কল নিয়ে হাইকোর্টে যা জানালো প্রাথমিক শিক্ষা পর্ষদ