আসানসোলে পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল ৪ জনের দেহ

আসানসোল উত্তর থানার অন্তর্গত তপসি এলাকায় পরিত্যক্ত পাথর খাদানটির গভীরতা প্রায় ৪০০ ফুট! মাঝে সরু মাটির রাস্তা। রাতে আবার সেই পথে আলোও জ্বলে না। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয় স্থানীয়দের

একটি পরিত্যক্ত খাদানের জলে ভেসে উঠল চার-চারটি মৃতদেহ! যার মধ্যে একজন করে পুরুষ-মহিলা সহ ২জন শিশুও রয়েছে। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু মৃতদেহগুলি এখনও শনাক্ত করা যায়নি বলেই খবর। পুলিশ তদন্ত শুরু করেছে। এমন ঘটনায় চাঞ্চল্য আসানসোলের এক গ্রামে।

আরও পড়ুন:আসানসোলের কয়লা খাদানে ধস! ভেতরে আটকে ২০-২৫ জন, বাড়ছে উদ্বেগ

আসানসোল উত্তর থানার অন্তর্গত তপসি এলাকায় পরিত্যক্ত পাথর খাদানটির গভীরতা প্রায় ৪০০ ফুট! মাঝে সরু মাটির রাস্তা। রাতে আবার সেই পথে আলোও জ্বলে না। জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয় স্থানীয়দের।


এলাকার বাসিন্দারা দেখেন, খাদানের জলে ভাসছে ৪ জনের দেহ! খবর দেওয়া হয় থানায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ, বিপর্যয় মোকাবিলা বাহিনী ও দমকলও। বেশ ঘণ্টার চেষ্টায় উদ্ধার করা হয় দেহগুলি। স্থানীয় বাসিন্দাদের অনুমান, মৃতের সম্ভবত একই পরিবারের। ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে হয়তো পিছলে খাদানে পড়ে গিয়েছেন কিংবা আত্মহত্যা করেছেন। তদন্তে নেমেছে পুলিশ।

 

Previous articleমাত্র ৬ দিনের ব্যবধানে ভূমিকম্পে ফের কেঁপে উঠল ইন্দোনেশিয়া
Next articleBreakfast news :. ব্রেকফাস্ট নিউজ