মৃ*ত্যু নিশ্চিত জেনেও নেপালের বিমান দুর্ঘটনার ভিডিয়ো ক্যামেরাবন্দি করেন ভারতীয় যাত্রী! দেখুন সেই ভিডিয়ো

মৃত্যুর মুখে এসেও নেপালের ভয়াবহ বিমান দুর্ঘটনার ছবি ক্যামেরাবন্দি করেছিলেন এক ভারতীয় যাত্রী। রবিবার সকালে পোখরা বিমানবন্দরে নামার ঠিক আগে ৭২ জন যাত্রী নিয়ে মাটিতে আছড়ে পড়ে ইয়েতি বিমান সংস্থার একটি এটিআর-৭২ বিমান। ভেঙে পড়া সেই বিমানের ধ্বংসাবশেষের কাছ থেকে একটি মোবাইল খুঁজে পেয়েছেন উদ্ধারকারীরা। আর তাতেই প্রকাশ্যে এসেছে বিমান ভেঙে পড়ার ঠিক আগের মুহূর্ত। ভিডিয়োটি ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করে দেখেনি এখন বিশ্ববাংলা সংবাদ।

আরও পড়ুন:নেপালের ভয়াবহ বিমান দু*র্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট মুখ্যমন্ত্রীর
ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিমান অবতরণের আগে জানালা থেকে গোটা শহরের ছবি তোলেন যাত্রী। কিন্তু হঠাৎই একটি বিস্ফোরণের আওয়াজে বিমান কেঁপে ওঠে। ঝাঁকুনিতে অজ্ঞাত ওই যাত্রীর হাত থেকে ফোন পড়ে যায়। ভিডিয়োর শেষ কয়েক সেকেন্ডে জানালার বাইরে ভয়ঙ্কর আগুন এবং যাত্রীদের কান্নার আওয়াজও শোনা গিয়েছে।



বিমান ভেঙে পড়ার কিছু ভিডিয়ো মাটি থেকেও নেওয়া হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, কী ভাবে অগ্নিদগ্ধ বিমানটি মুখ থুবড়ে মাটিতে আছড়ে পড়ছে।

নেপালের প্রাক্তন সাংসদ এবং নেপালি কংগ্রেসের কেন্দ্রীয় কমিটির সদস্য অভিষেক প্রতাপ শাহ একটি সংবাদমাধ্যমে ভিডিয়োটি পাঠিয়েছেন। তিনি জানান, তিনি এক বন্ধুর কাছ থেকে ভিডিয়োটি পেয়েছেন এবং এই ভিডিয়ো বিমানের ধ্বংসাবশেষ কাছে পাওয়া গিয়েছে।

শেষ পাওয়া খবর অনুযায়ী, নেপালে ভয়াবহ বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৬৮ জনের। দুর্ঘটনাগ্রস্ত বিমানটিতে পাঁচ জন ভারতীয় যাত্রী ছিলেন। তাঁরা সবাই উত্তরপ্রদেশের গাজিপুরের বাসিন্দা। তাঁদের মধ্যে সোনু জয়সওয়াল নামে এক ব্যক্তি ওই ভিডিয়ো রেকর্ড করছিলেন। সনু-সহ মোট পাঁচ ভারতীয় ছিলেন বিমানটিতে। তাঁরা সবাই উত্তর প্রদেশের গাজীপুরের বাসিন্দা। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে সোনুর।

 

Previous articleরাজধানীতে শৈত্যপ্রবাহ! মোকাবিলা করতে কী ধরণে পোশাক পড়া উচিত, জানাল আবহাওয়া দফতর
Next articleমাত্র ৬ দিনের ব্যবধানে ভূমিকম্পে ফের কেঁপে উঠল ইন্দোনেশিয়া