Entertainment : ‘এমার্জেন্সি’ শেষ, তাই নেপথ্যের কথা ফাঁস কঙ্গনার !

ইন্দিরা গান্ধীর বেশেই তাঁকে পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন এই রকম কিছু ছবি পোস্ট করে সিনেমার নেপথ্যের কাহিনী ফাঁস করলেন অভিনেত্রী। মোট তিনটি ছবি আপলোড করেছেন কঙ্গনা।

কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) নামটা সঙ্গেই জড়িয়ে আছে বিতর্ক। সাম্প্রতিককালে রাজনৈতিক মন্তব্যের বাইরে গিয়েও তাঁকে নিয়ে আলোচনা হয়েছে। কারণ একটাই ‘এমার্জেন্সি’ (Emergency)। এই সিনেমাতেই দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর (Indira Gandhi) ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা (Kangana Ranaut)। তবে শুধু অভিনয় বললে ভুল হবে, সিনেমার পরিচালনার দায়িত্বেও তিনিই আছেন। সেই সিনেমায় লুক নিয়ে নানা এক্সপেরিমেন্ট করেছেন অভিনেত্রী। এবার সমাজ মাধ্যমে নিজেই সেই ছবি শেষের ঘোষণা করলেন।

সিনেমা তৈরি করা খুব একটা সহজ কাজ নয়। অভিনেত্রী হিসেবে ‘এমার্জেন্সি’(Emergency) সিনেমার শুটিং শেষ করেছেন কঙ্গনা।মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা হিসেবে ইতিমধ্যে নানা মহলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তবে এবার প্রকাশ্যে আনলেন চাঞ্চল্যকর তথ্য। সিনেমাটি তৈরি করতে তাঁকে কতটা চ্যালেঞ্জ নিতে হয়েছে এবার তা প্রকাশ্যে জানালেন কঙ্গনা।

ছবির শুটিংয় শেষ করলেন অভিনেত্রী হিসেবে, কিন্তু পরিচালক হিসেবে অনেক কাজ বাকি। তবে সেই কাজ এগোনোর বিষয়ে সংশয় প্রকাশ করলেন কঙ্গনা। এই সিনেমা তাঁর স্বপ্নের প্রজেক্ট। পরিচালক জানান, ‘এমার্জেন্সি’ তৈরির জন্য নিজের সমস্ত সম্পত্তি তিনি বন্ধক রেখেছেন। ইন্দিরা গান্ধীর বেশেই তাঁকে পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন এই রকম কিছু ছবি পোস্ট করে সিনেমার নেপথ্যের কাহিনী ফাঁস করলেন অভিনেত্রী। মোট তিনটি ছবি আপলোড করেছেন কঙ্গনা। নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রাখা থেকে শুটিংয়ের প্রথম দিকে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার ঘটনা, প্রতি পদে তাঁকে সবকিছুর জন্যই পরীক্ষা দিতে হয়েছে বলি ছবির ক্যাপশনে লিখেছেন কঙ্গনা। জীবনে সহজে সাফল্য আসে না তাই ব্যর্থতার থেকে শিক্ষা নিয়ে নতুন করে বাঁচার অনুপ্রেরণা জোগাড় করার কথাও বলেছেন বিতর্কিত অভিনেত্রী।

Previous articleবড় ধাক্কা ভারতীয় শিবিরে, হকি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন হার্দিক সিং