শ্রদ্ধা খু*নে অভিযুক্ত আফতাবের বিরুদ্ধে ৩ হাজার পাতার খসড়া চার্জশিট পেশ দিল্লি পুলিশের

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার্জশিটে রয়েছে আফতাবের স্বীকারোক্তি, তাঁর নারকো পরীক্ষার ফলাফল এবং ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট।

শ্রদ্ধা ওয়ালকরকে খুন করে ৩৫ টুকরো করায় অভিযুক্ত আফতাব পুণাওয়ালার বিরুদ্ধে ৩ হাজার পাতার খসড়া চার্জশিট পেশ করল দিল্লি পুলিশ। সেই চার্জশিট এখন নিরীক্ষা করছেন আইন বিশেষজ্ঞরা।খতিয়ে দেখার পরই তা জমা পড়বে আদালতে।জানা গিয়েছে, চার্জশিটে শতাধিক সাক্ষীর বয়ান নথিভুক্ত করা হয়েছে। পাশাপাশি খসড়া চার্জশিটে ইলেকট্রিক ও ফরেন্সিক নমুনাও যুক্ত করা হয়েছে। দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার্জশিটে রয়েছে আফতাবের স্বীকারোক্তি, তাঁর নারকো পরীক্ষার ফলাফল এবং ফরেন্সিক পরীক্ষার রিপোর্ট।

আফতাবের বিরুদ্ধে অভিযোগ, গত ১৮ মে তিনি লিভ ইন পার্টনার শ্রদ্ধাকে খুন করেন। প্রমাণ লোপাট করতে দেহ ৩৫টি টুকরো করেন। তারপর সেই দেহের টুকরোগুলি বাড়ির ফ্রিজে রেখে দেন। তার পর সুবিধামতো লিভ ইন পার্টনারের দেহের টুকরো মেহরৌলীর জঙ্গলে ছড়িয়ে দিয়ে আসেন। শ্রদ্ধাকে যে করাত দিয়ে কাটা হয়েছিল তা গাজিয়াবাদে একটি ঝোপের মধ্যে ফেলে দেন আফতাব। ঘটনার বেশ কিছু দিন পর জঙ্গল থেকে বেশ কিছু হাড়গোড় পাওয়া যায়। ডিএনএ পরীক্ষার পর জানা যায়, ওই হাড়ের টুকরোগুলি শ্রদ্ধারই।মৃতার বাবার অভিযোগের ভিত্তিতে আফতাবকে গ্রেফতার করে পুলিশ।

গত বছরের নভেম্বর থেকে ২৮ বছরের আফতাব জেল হেফাজতেই রয়েছেন। সূত্রের খবর, দিল্লির আদালতে আফতাব নিজেও স্বীকার করেছিলেন যে, রাগের মাথায় তিনি শ্রদ্ধাকে খুন করেছিলেন।

 

Previous articleসাধারণতন্ত্র দিবসের প্যারেডে বাংলার থিম ‘দুর্গা ও নারী ক্ষমতায়ন’, রবিবার দিনভর মহড়া
Next articleআজ হকি বিশ্বকাপে ডু অর ডাই ম্যাচে নামছে ভারত, প্রতিপক্ষ নিউজিল্যান্ড