শ্লীল*তাহানির প্রতিবাদ করায় মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে খু*ন হাওড়ায়, ধৃত ১

ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। আতঙ্কে গোটা পরিবার।

বাবার সামনেই মেয়েকে অ*শ্লীল ভাষায় কটূক্তি করে কয়েকজন যুবক। আর তারই প্রতিবাদ করেছিলেন মেয়েটির বাবা। এই প্রতিবাদের প্রতিশোধ নিতে মেয়ের সামনে বাবাকে পিটিয়ে খু*ন করার অভিযোগ উঠল এলাকারই তিন যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হাওড়ার শ্যামপুরে। ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। আতঙ্কে গোটা পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত ব্যক্তি শ্যামপুরের বাসিন্দা। তাঁর মেয়ে দশম শ্রেণির ছাত্রী। অভিযোগ, রবিবার সন্ধ্যায় মৃতের মেয়ে যখন সাইকেলে চড়ে কোচিং থেকে ফিরছিলেন তখন তার পথ আটকায় পাড়ার তিন যুবক। অভিযোগ, তারা ওই ছাত্রীর শ্লীলতাহানি করার চেষ্টা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যান ছাত্রীটির বাবা। অভিযোগ, তিনি মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে শ্যামপুরের গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সোমবার রাতে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনার পরই শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পরিবারের সদস্যরা। নিহতের মেয়ের অভিযোগ, ‘সন্ধ্যায় বাড়ি ফেরার সময় তিন যুবক আমার হাত ধরে টানাটানি করতে থাকে। আর খারাপ ভাষায় আমাকে ডাকে। তখন আমার চিৎকার শুনে বাবা ছুটে আসে। এই ঘটনার প্রতিবাদ করলে ওরা বাবাকে টেনে নিয়ে মারধর করতে থাকে।’

নিহতের স্ত্রী জানান, স্বামী প্রত্যেকদিনই মেয়েকে কোচিং থেকে আনতে যান। রবিবারও গিয়েছিলেন তিনি। ফেরার সময় ক্লিন্টন বাগ, টোটন বাগ এবং শান্তনু হাপড় নামে এলাকার তিন যুবক এই কাজ করে মেয়ের সঙ্গে। সেটার প্রতিবাদ করলে স্বামীর উপর হামলা চালানো হয়।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

Previous articleভারতীয় ছবির মাথায় উঠবে কি ‘অস্কার’-এর মুকুট ! উত্তর মিলবে মঙ্গলের সন্ধ্যায়
Next articleদিল্লিতে জোরালো ভূমিক*ম্প, রিখটার স্কেলে কম্পনের মাত্রা ৫.৪