পাঠান সিনেমা চলাকালীন ভেঙে পড়ল ছাদ! কান্দির দুর্ঘট*নায় আহ*ত ২ শিশু সহ ৫

চলছিল পাঠানের (Pathaan) শো। আর এমন সময় আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সিনেমা হলের (Cinema Hall) ছাদ। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মুর্শিদাবাদের (Murshidabad) কান্দিতে (Kandi)। দুর্ঘটনায় আহত ২ শিশু সহ মোট ৫ জন। আহতদের কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কান্দির ওই সিনেমা হলে দেখানো হচ্ছিল শাহরুখ খানের নতুন সিনেমা পাঠান। বৃহস্পতিবার সাধারণতন্ত্র দিবসের (Republic Day) পাশাপাশি ছিল সরস্বতী পুজোও (Saeaswati Pujo)। সেই কারণেই কান্দির ‘ছায়াপথ’ সিনেমা হলে অন্যান্যদিনের তুলনায় দর্শকদের ভিড় ছিল অনেকটাই বেশি। তবে সিনেমা হলের বিল্ডিং দীর্ঘদিনের পুরনো। আর এদিন সিনেমা চলাকালীন সিনেমা হলের একটা অংশের ছাদ আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আহত হন ২ শিশু সহ পাঁচ দর্শক। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। আহতদের উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তবে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে কান্দি থানার পুলিশ। পাশাপাশি কীভাবে ছাদের অংশ ভেঙে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। কান্দির তৃণমূল বিধায়ক অপূর্ব সরকার জানিয়েছেন, দীর্ঘদিনের পুরনো বিল্ডিং বলে এই সিনেমা হলের ছাদ এভাবে ভেঙে পড়ে। খুব দুঃখজনক ঘটনা। পৌরসভা সিনেমা হলটি বন্ধ করেছে। আগামী দিনে যাতে এই ধরনের ঘটনা না ঘটে, তার জন্য পৌরসভা এবং সাধারণ মানুষ সজাগ থাকবে।

 

 

Previous articleবিশ্বভারতীর জমি বিতর্কে নিয়ে এবার উপাচার্যের বিরুদ্ধে মুখ খুললেন অমর্ত্য সেন
Next articleবাড়ল শহরের তাপমাত্রা! সরস্বতী পুজোর পরদিনই উধাও শীত