যুব তৃণমূল নেতার ঘনিষ্ঠদের বেধড়ক মার, কাঠগড়ায় বিজেপি

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়া সাঁকরাইল থানার নাজিরগঞ্জ কেন্দ্রের লিচুবাগান এলাকায় । ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয়  গুড্ডু খান ও তাঁর ছেলের দিকে ।

পঞ্চায়েত ভোট (Panchayat Election) ঘোষণার আগেই উত্তপ্ত হাওড়া ।ফের বন্দুক হাতে দুষ্কৃতীদের দাপাদাপির চিত্র নজরে এল হাওড়ার নাজিরগঞ্জের লিচুবাগান এলাকায়। স্থানীয় যুবকদের মারধর করা হয়েছে বলে অভিযোগ। তাণ্ডবে এলোপাথারি চলে গুলি। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়া সাঁকরাইল থানার নাজিরগঞ্জ কেন্দ্রের লিচুবাগান এলাকায় । ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয়  গুড্ডু খান ও তাঁর ছেলের দিকে ।

কে এই গুড্ডু খান ? একুশের বিধানসভা নির্বাচনের (Assembly Election) আগে গুড্ডু খান তৃণমূল ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দেয় । তারপরেই নিহত ওয়াইজুল খানকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেন লিচুবাগানের ৪৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের প্রাক্তন স্বামী গুড্ডু খান। প্রস্তাব স্বীকার করেননি নিহত ওয়াইজুল । সেই থেকেই শত্রুতার সূত্রপাত। এলাকায় নিজের দাপট বজায় রাখতে ও নিজের হারানো জমি ফিরে পেতে শুরু হয় গুড্ডু খানের নেতৃত্বে দুষ্কৃতীতে তাণ্ডব ও হুমকি।

যুব তৃণমূল নেতার ঘনিষ্ঠদের বেধড়ক মারধর অভিযোগ উঠেছে গুড্ডু খান ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে। গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টার অভিযোগ রয়েছে সিসি ক্যামেরার ফুটেজ দেখে গুড্ডুকে আটক করেছে পুলিশ। ২০২১-এ যুব তৃণমূল নেতা আরিফের বাবাকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। নিহত ওয়াজুল খান তৃণমূলের সংখ্যালঘু সেলের নেতা ছিলেন। ওয়াজুল খান খুনেও নাম জড়ায় গুড্ডু খানের।CCTV ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

দেখা যাচ্ছে রাত ১১টা ০৩ মিনিট নাগাদ গলি দিয়ে দৌড়ে গেলেন এক যুবক। পিছনে জটলার মধ্যে মারধর শুরু হল এক যুবককে। নিজেকে বাঁচানোর চেষ্টা করে, কালো রঙের জ্যাকেট পরা ওই যুবক পড়ে গেলেন দাঁড়িয়ে থাকা কয়েকটি মোটরবাইকের ওপর। শুরু হল উইকেট ও ব্যাট দিয়ে বেধড়ক মার।  আগ্নেয়াস্ত্র হাতে এক যুবক তাঁকে টেনে তুললেন। ফের এলোপাথাড়ি মার ব্যাট দিয়ে। তারপর একটি বাড়ির দরজায় পড়ল ব্যাটের বাড়ি।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যের সাফাই,  গুড্ডু খান, বিজেপিতে যোগদান করেছিল, এটা ঠিকই। বিধানসভা নির্বাচনের সময় অন্য দলের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তারপর থেকে বিজেপির সঙ্গে তার আর কোনও সম্পর্ক নেই। আবার ঘরের ছেলে, ঘরে ফিরে গিয়েছিল। সে তৃণমূলেই ছিল।’ যদিও তৃণমূল এই দাবি নস্যাৎ করে দিয়েছে। সমবায় মন্ত্রী অরূপ রায় বলেন, ‘বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন করেছেন গুড্ডু খান। তৃণমূল গুড্ডুকে এখনও গ্রহণ করেনি।

 

Previous articleনজরে বস্ত্র শিল্পের উন্নয়ন, ২০০ একর জমির উপর টেক্সটাইল পার্ক গড়বে বাংলা !
Next articleআইসিসি মহিলা অনুর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ চ‍্যাম্পিয়ন ভারতীয় দল