শুভমনের খেলায় মুগ্ধ বিরাট, দিলেন বিশেষ বার্তা

আমেদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৬৩ বলে ১২৬ রানের ইনিংস খেলেছেন শুভমন। গত কয়েক মাসে তিন ফর্ম‍্যাটেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ডান হাতি ওপেনার।

শুভমন গিলের খেলায় মুগ্ধ বিরাট কোহলি। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলেন শুভমন। ১২৬ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। আর এই পারফরম্যান্সের সুবাদে ম‍্যাচের সেরাও হন শুভমন। কিউইদের বিরুদ্ধে ১২৬ রান করতেই কনিষ্ঠতম ভারতীয় ক্রিকেটার হিসাবে টি-২০ ক্রিকেটে শতরান করেন তিনি। আর এই সুবাদে টপকে যান সুরেশ রায়নাকে। আর শুভমনের এই পারফরম্যান্সেই মুগ্ধ বিরাট। সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা।

শুভমনের ইনিংস এবং ভারতের জয়ের পর বিরাট নিজের সোশ্যাল মিডিয়ায় শুভমনের একটি ছবি পোস্ট করে লেখেন,” সেরা তারকা। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ।”

আমেদাবাদে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৬৩ বলে ১২৬ রানের ইনিংস খেলেছেন শুভমন। গত কয়েক মাসে তিন ফর্ম‍্যাটেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন এই ডান হাতি ওপেনার। শুভমন নিজেও চান তিন ফর্ম‍্যাটেই নিজের সেরা পারফরম্যান্স দিতে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের পর শুভমন বলেন,”দেশের জন্য খেলতে নামতে আমার কোনও ক্লান্তি নেই। আমার বিশ্রাম প্রয়োজন নেই। অনায়াসে তিন ধরনের ক্রিকেটে খেলতে পারি।”

আরও পড়ুন:জল্পনা কাটিয়ে ফের একবার অবসরের ইঙ্গিত মেসির, বললেন, ‘আমার ফুটবল জীবনের বৃত্ত সম্পূর্ণ হতে চলেছে’


Previous articleEntertainment : বি-টাউনে বিয়ের সানাই ! সপ্তাহান্তে সাতপাকে সিদ্ধার্থ-কিয়ারা
Next articleআদানির ভরাডুবিতেও LIC নিরাপদ: লগ্নিকারীদের আশ্বস্ত করে বিবৃতি সংস্থার