স্টিং অপারেশন কাণ্ডের জের, চেতনের ওপর আস্থা হারিয়েছিলেন ভারতীয় দলের তিন, তাই ইস্তফা: রিপোর্ট

এদিন এই নিয়ে বোর্ড আধিকারিক বলেন," কোচ রাহুল দ্রাবিড়, দুই অধিনায়ক রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া আস্থা হারিয়েছিল চেতনের উপর

স্টিং অপারেশন কাণ্ডের জের। এরপরই ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক প্রধানের দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছেন চেতন শর্মা। এরপরই উঠছে প্রশ্ন শুধুই কি গোপন ক‍্যামেরায় মুখ খোলার কারণে ইস্তফা দিলেন চেতন। বোর্ড সূত্রে খবর, গোপন  ক্যামেরাকাণ্ডের পরে তিন জনের অপছন্দের পাত্র হয়ে উঠেছিলেন চেতন। তাঁরা নাকি ভরসা করতে পারছিলেন না চেতনকে। আর সেই কারণেই নাকি সরে যেতে হয়েছে চেতনকে। এই নিয়ে বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন, দল নিয়ে মুখ খোলার পরে চেতনের উপর আস্থা হারিয়েছিলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া।

এদিন এই নিয়ে বোর্ড আধিকারিক বলেন,” কোচ রাহুল দ্রাবিড়, দুই অধিনায়ক রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া আস্থা হারিয়েছিল চেতনের উপর। তাই নির্বাচনের সময় তাদের সঙ্গে বসার মতো মুখ চেতনের ছিল না। সেই কারণেই সরে যেতে হল ওকে। বেফাঁস কথা বলার খেসারত দিল চেতন।”

এখানেই না থেমে ওই আধিকারিক আরও বলেন,” বিসিসিআইয়ের নির্বাচক প্রধান হওয়ায় চেতনের আরও বেশি সতর্ক থাকা উচিত ছিল। কোনও মন্তব্যের আগে অনেক কিছু ভেবে তার পরে মুখ খোলা উচিত ছিল। কিন্তু সেটা ও করেনি। দলের ক্রিকেটারদের নিয়ে চেতন যা বলেছে তারপরে দলের সঙ্গে থাকার ওর মুখ নেই। তাই সরে গিয়েছে চেতন।”

আরও পড়ুন:আরসিবি মহিলা দলের অধিনায়ক হলেন স্মৃতি

 

 

Previous articleসাগরদিঘি থানা ঘেরাও বাম-কংগ্রেসের, এলাকায় উত্তেজনা
Next articleEntertainment : কার অপেক্ষায় পৃথিবী? শিবরাত্রিতে এ কোন অশনি সঙ্কেত !