শিক্ষক নিয়োগে আগামিকাল প্রাথমিকের ইন্টারভিউ, তালিকায় কোন জেলা

এখনও ১১টি জেলার ইন্টারভিউ নেওয়ার কাজ বাকি রয়েছে। ৫ থেকে ৬টি পর্যায়ে ইন্টারভিউ নিলেই এই প্রক্রিয়ায় শেষ হয়ে যাবে। মার্চ মাসের মধ্যেই পর্ষদ গোটা প্রক্রিয়া শেষ করতে চাইছে বলে সূত্রের খবর।

শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় পদক্ষেপ রাজ্যের। বৃহস্পতিবার থেকে কলকাতায় প্রাথমিকে শিক্ষক নিয়োগের (Primary Teacher Recruitment) ষষ্ঠ পর্যায়ের ইন্টারভিউ (Interview) নিতে চলেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ (Board of Primary Education)। এই পর্বে পূর্ব বর্ধমান জেলার চাকরিপ্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।

প্রাথমিক শিক্ষা পর্ষদের জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৩, ২৪, ২৭, ২৮ ফেব্রুয়ারি এবং ১ মার্চ এই ইন্টারভিউ হবে। পর্ষদ জানিয়েছে, প্রাথমিক শিক্ষা পর্ষদের ওয়েবসাইট থেকেই চাকরিপ্রার্থীরা কল লেটার ডাউনলোড করতে পারবেন। কলকাতাতেই হবে এই ইন্টারভিউ প্রক্রিয়া।

ইতিমধ্যেই পঞ্চম পর্যায় ইন্টারভিউ প্রক্রিয়া শেষ করে ফেলেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। পর্ষদ সূত্রে খবর, এখনও ১১টি জেলার ইন্টারভিউ নেওয়ার কাজ বাকি রয়েছে। ৫ থেকে ৬টি পর্যায়ে ইন্টারভিউ নিলেই এই প্রক্রিয়ায় শেষ হয়ে যাবে। মার্চ মাসের মধ্যেই পর্ষদ গোটা প্রক্রিয়া শেষ করতে চাইছে বলে সূত্রের খবর।

 

Previous articleঅজান্তেই আলিয়ার লিভিং রুমে ক্যামেরা, ফাঁস হল গোপন ছবি !
Next articleচ্যাট শোয়ে শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে বোমা ফাটালেন পাক অভিনেত্রী আয়েষা !