ফের এআইএফএফ-কে একহাত নিলেন বাইচুং

যদিও ওই একই পডকাস্টে এর পাল্টা জবাব দিয়েছেন সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সচিব শাজি প্রভাকরণ। তিনি বলেন, "কার্যকরী কমিটির সম্মতি ছাড়া, আমরা বিড তুলে নিতাম না।

আবারও সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে একহাত নিলেন ভারতের প্রাক্তন ফুটবলার বাইচুং ভুটিয়া। যদিও বর্তমানে এআইএফএফের কার্যকরী কমিটির সদস্য তিনি। ২০২৭ এশিয়ান কাপের বিড ছেড়ে দেওয়া এবং সন্তোষ ট্রফির নকআউট পর্ব সৌদি আরবে হওয়া নিয়ে প্রশ্ন তুললেন বাইচুং। ভারতের প্রাক্তন ফুটবলার মনে করছেন, এই বিষয়ে তদন্ত হওয়া জরুরি।

এই নিয়ে এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পডকাস্টে বাইচুং বলেন, “কারা বিড জিতছে ২০২৭ এশিয়ান কাপ আয়োজনের জন্য? সৌদি আরব। কিভাবে শাজি প্রভাকরণ এবং কল্যাণ চৌবে কার্যকরী কমিটির সঙ্গে আলোচনা না করে বিড তুলে নিলেন। আর এখন সন্তোষ ট্রফি সৌদি আরবে আয়োজিত হতে চলেছে। এগুলি নিয়ে তদন্ত হওয়া দরকার।”

যদিও ওই একই পডকাস্টে এর পাল্টা জবাব দিয়েছেন সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সচিব শাজি প্রভাকরণ। তিনি বলেন, “কার্যকরী কমিটির সম্মতি ছাড়া, আমরা বিড তুলে নিতাম না। গত ১৫ নভেম্বর কার্যকরী কমিটির বৈঠকের অ্যাজেন্ডার তালিকায় এই বিষয়টি ছিল। কিন্তু সময়ের অভাবে সেটি তুলে ধরা হয়নি। এআইএফএফ এরপর এই বিষয়টি ই-মেইলে সদস্যদের সম্মতির জন্য পাঠিয়েছিল।”

আরও পড়ুন:খারাপ সময় পরিবার ছাড়া পাশে ছিলেন ধোনি, বললেন বিরাট

 

 

Previous article‘লাল পাহাড়ির দেশ’ ছেড়ে অনন্তে সঙ্গীতশিল্পী সুভাষ চক্রবর্তী, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর
Next articleমাঠ থেকে পাহাড় চূড়া সঙ্গে চাইনিজ ডিশ: ময়দান কাঁপানো ৪ ‘রেফারি দিদির’ হাঁড়ির খবর