Entertainment : ‘টা*র্গেট’ সায়ন্তিকা, কীসের ভ*য়ে পুলিশের দ্বারস্থ নায়িকা !

বুধবার রাতে অনুরাগীদের বিষয়টি জানাতে সমাজ মাধ্যমের প্রোফাইলে একটি পোস্ট করেন সায়ন্তিকা(Actress Sayantika Banerjee), যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

সমাজমাধ্যমে (Social media) সেলিব্রিটিদের নিয়ে লেখার ঘটনা নতুন নয়। কিন্তু যত দিন যাচ্ছে ততই বাড়ছে অ*শালীন আক্র*মণ। মানসিক ‘অসুস্থ ‘ অনুরাগীর উপদ্রবে, তাই এবার পুলিশের (Police) দ্বারস্থ টলিউড অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Actress Sayantika Banerjee)। প্রতি*বাদে সোচ্চার হলেন সোশ্যাল মিডিয়ায়। বুধবার রাতে অনুরাগীদের বিষয়টি জানাতে সমাজ মাধ্যমের প্রোফাইলে একটি পোস্ট করেন সায়ন্তিকা(Actress Sayantika Banerjee), যা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র টলিউডের অভিনেত্রী নন তিনি এখন রাজনৈতিক ব্যক্তিত্বও বটে। রাজ্যের শাসকদলের ঘনিষ্ঠ অভিনেত্রী রাজনীতিতে আসার পর থেকেই কি এই উপদ্রব বাড়তে শুরু করল? সায়ন্তিকা বলছেন সমাজমাধ্যমে জনৈক ব্যক্তি লাগাতার তাঁকে নিয়ে অশালীন পোস্ট করছেন। এটা নারীদের জন্য যথেষ্ট অসম্মানজনক। অনেকেই রাজনীতির সঙ্গে এর সম্পর্ক টানার চেষ্টা করছেন। কিন্তু রাজনীতিতে আসার আগে থেকেই এমন ঘটনা ঘটে চলেছে।

সিনে পর্দার নায়িকা মানেই তাঁকে ঘিরে নানা জল্পনা আর সমালোচনা। প্রশংসার পাশাপাশি নেতিবাচক মন্তব্যের জের সামলাতে হয় সেলিব্রেটিদের। কিন্তু এইসব তো প্রতিদিনের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে তাহলে এখন কেন সরব হচ্ছেন নায়িকা? সায়ন্তিকা জানান, আসলে কয়েক দিনের ‘উপদ্রব’ নয়, শিলাদিত্য নামের ওই অভিযুক্ত ব্যক্তি বিগত কয়েক বছর ধরেই সায়ন্তিকার পোস্ট করা বেশিরভাগ ছবি এবং ভিডিয়োতে অশালীন মন্তব্য করছেন। সায়ন্তিকা প্রথমে কমেন্ট সেকশনের মাধ্যমে ওই ব্যক্তিকে সতর্ক করার পরও তিনি থামেননি বলেই অভিযোগ। সায়ন্তিকার অনুরাগীরাও বিষয়টির প্রতিবাদ করেছেন। কিন্তু অভিযুক্ত ব্যক্তি এরপর অভিনেত্রীর বাবাকে নিয়ে অশালীন মন্তব্য করা শুরু করলে পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন সায়ন্তিকা। যদিও তিনি নিশ্চিত নন পুলিশের সাহায্যেই সমস্যার সমাধান হবে কিনা। অভিনেত্রী বলছেন অসুস্থ মানসিকতার বদল আনতে চিন্তাভাবনার পরিবর্তন দরকার। তার মতে এবার এই ঘটনায় বাকি মহিলারাও সতর্ক হবেন এবং তাঁদের প্রতিবাদও স্পষ্ট হবে সমাজের সামনে।

 

Previous articleসাগরদিঘিতে অশুভ জোট, বিজেপির বিরুদ্ধে কীভাবে লড়বে কংগ্রেস?: প্রশ্ন তুলে তুলোধনা মমতার
Next article৬ মাসের সংগঠনে ১৫ শতাংশ ভোট: তৃণমূলের সাফল্যে মেঘালয়বাসীকে ধন্যবাদ মমতার