নারী দিবসে আবির খেলায় তৃণমূলের মহিলা ব্রিগেড

উত্তর ও দক্ষিণ কলকাতা মহিলা কংগ্রেসের যৌথ উদ্যোগে এদিন দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশ ধর্মতলায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়।

আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day) পালন করল সর্বভারতীয় তৃণমূল মহিলা কংগ্রেস (TMC)। দলের মহিলা সংগঠনের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যর(Chandrima Bhattacharya) নেতৃত্বে এদিন ধর্মতলায় নারী দিবসের পাশাপাশি দোল উৎসব (Dol Utsav)পালন করা হয়। আবির খেলার মাধ্যমে দোল উৎসবে মেতে উঠেন তৃণমূলের মহিলা কর্মী-সমর্থক থেকে শুরু করে নেত্রীরা। উত্তর ও দক্ষিণ কলকাতা মহিলা কংগ্রেসের যৌথ উদ্যোগে এদিন দলনেত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে ধর্মতলায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়।

এদিন অনুষ্ঠানে চন্দ্রিমা ভট্টাচার্য ছাড়াও হাজির ছিলেন শশী পাঁজা, মালা রায়, স্মিতা বকসি সহ দলের একাধিক মহিলা কাউন্সিলর ও কর্মীরা। অনুষ্ঠানে মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, নারী দিবসের উপলক্ষে তৃণমূল মহিলা কংগ্রেসের সদস্যরা ৩৬ টি সাংগঠনিক জেলার মধ্যে প্রত্যেকটি জেলায় ৩০০ করে বাড়িতে যাবেন। ১০ হাজার বাড়িতে যাওয়ার কথা হলেও এই সংখ্যা প্রায় ২০ হাজার ছাড়িয়ে যাবে বলে দাবি করেন চন্দ্রিমা ভট্টাচার্য।

এদিন অনুব্রত মণ্ডল প্রসঙ্গ উঠলে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, বিষয়টি বিচারের প্রক্রিয়ার মধ্যে আছে। দলের কোনও সমস্যা হবে না। এখনও সত্য উদঘাটিত হয়নি। যখন হবে তখন দেখা যাবে। ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার শপথগ্রহণকেও কটাক্ষ করেন চন্দ্রিমা।

 

Previous articleফের ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা! শপথগ্রহণ অনুষ্ঠান বয়কট বাম-কংগ্রেসের
Next articleমুম্বই উপকূলে জরুরি অবতরণ করল ভারতীয় নৌবাহিনীর চপার !