দিল্লিতে ফের নৃ*শংস খুন, পলিথিনের ব্যাগে উ*দ্ধার মহিলার টুকরো টুকরো দেহ !

প্রত্যক্ষদর্শীদের দাবি, নিহতের মাথা ওই পলিথিনের ব্যাগের মধ্যে ছিল। এছাড়াও ব্যাগ থেকে তাঁর একাধিক দেহাংশ উদ্ধার হয়। পাওয়া গিয়েছে মাথার খু*লির অংশ, কাটা হাত, আঙুল ও নিতম্বের অংশ।

দিল্লিতে ফের নৃশংস খুন।এবার উদ্ধার হল পলিথিনের ব্যাগে বস্তাবন্দি মহিলার খণ্ড খণ্ড মৃতদেহ। এ যেন গত বছরের শ্রদ্ধা ওয়ালকার হত্যাকাণ্ডের অ্যাকশন রিপ্লে।দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, সরাইকালে খান মেট্রো স্টেশনের নির্মাণকাজ চলাকালীন শ্রমিকরা হঠাৎই দুর্গন্ধ পান। খোঁজাখুঁজি করতেই নির্মাণ এলাকায় পলিথিনের ব্যাগ পড়ে থাকতে দেখেন তাঁরা। এর পরই স্থানীয় থানায় খবর দেওয়া হয়।প্রত্যক্ষদর্শীদের দাবি, নিহতের মাথা ওই পলিথিনের ব্যাগের মধ্যে ছিল। এছাড়াও ব্যাগ থেকে তাঁর একাধিক দেহাংশ উদ্ধার হয়। পাওয়া গিয়েছে মাথার খুলির অংশ, কাটা হাত, আঙুল ও নিতম্বের অংশ।

মৃতদেহ উদ্ধারের পর তা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিচয় জানতে উঠেপড়ে লেগেছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।তদন্তকারীদের প্রাথমিক অনুমান, খুনের পর প্রমাণ লোপাট করতে দেহ টুকরো টুকরো করে ফেলা হয়েছে। তখনই শরীর থেকে ধড় আলাদা করা হয়েছিল। খুনের সময় নিহতের উপর অত্যাচার চালানো হয়েছিল বলেও মনে করছেন অন্যত্র খুন করে মৃতদেহ মেট্রোর নির্মাণ প্রকল্পে ফেলে যাওয়া হয়েছে বলে অনুমান পুলিশের।

প্রসঙ্গত, গত সপ্তাহেই মা-কে খুনের পর মৃতদেহ টুকরো টুকরো করে ফেলার অভিযোগ ওঠে এক যুবতীর বিরুদ্ধে। সেই ঘটনাতেও মৃতদেহ উদ্ধারে গিয়ে চোখ কপালে উঠেছিল মুম্বই পুলিশের।গত ১৫ মার্চ বাণিজ্যনগরীর লালবাগ এলাকার ইব্রাহিম কাসাম বিল্ডিং থেকে বছর ৫৫-র বীণা প্রকাশ জৈনের মৃতদেহ উদ্ধার হয়। নিহতের মেয়ের আলমারিতে একটি প্লাস্টিকে মোড়া ব্যাগের মধ্যে মেলে তাঁর মাথা।এছাড়াও বাড়ির শৌচাগারের জলের ড্রামে লুকানো ছিল বীণার খণ্ডিত দেহাংশ। ওই হত্যাকাণ্ডে নিহতের ২৩ বছরের মেয়ে রিপল জৈনকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

গত বছর শ্রদ্ধা ওয়ালকার নামে এক তরুণীর খণ্ডিত মৃতদেহ উদ্ধার করে দিল্লি পুলিশ। সেই ঘটনায় তাঁর লিভ-ইন পার্টনার আফতাব পুনেওয়ালাকে গ্রেফতার করা হয়। চলতি বছরের জানুয়ারিতেই আফতাবের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

 

Previous articleদু সপ্তাহে ২৮১ শতাংশ বাড়ল কো*ভিড ! চি*ন্তায় বিশেষজ্ঞরা
Next articleহাওড়া স্টেশন ঢোকার মুখে লাইনচ্যুত আমতা লোকাল!