ইতিহাস গড়লেন চিরাগ-সাত্ত্বিক, সুইস ওপেন ডাবলসে খেতাব জয় ভারতীয় জুটির

একেবারে স্ট্রেট সেটে চীনা জুটিকে হারায় চিরাগ-সাত্ত্বিক। ৫৪ মিনিটের লড়াইয়ে ২১-১৯, ২৪-২২ ফলে জয়লাভ করে টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই এই ভারতীয় জুটি।

রবিবার সুইস ওপেনে ইতিহাস গড়লেন চিরাগ শেট্টি এবং সাত্ত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি। সুইস ওপেন ২০২৩ ডাবলসে প্রথম খেতাব জয় করল ভারতীয় জুটি। রবিবার সুইস ওপেনে সুপার ৩০০ টুর্নামেন্টে পুরুষদের ডাবলস ইভেন্ট জিতল ভারতের চিরাগ ও সাত্ত্বিকসাইরাজ। বাসেলে হওয়া এই টুর্নামেন্টের ফাইনালে ভারতীয় এই জুটি হারায় বিশ্বের ২১ নম্বর র‍্যাঙ্ক জুটি চীনের রেন জিয়াং উ এবং তাং কিয়াংকে। ম‍্যাচের ফলাফল ২১-১৯, ২৪-২২।

একেবারে স্ট্রেট সেটে চীনা জুটিকে হারায় চিরাগ-সাত্ত্বিক। ৫৪ মিনিটের লড়াইয়ে ২১-১৯, ২৪-২২ ফলে জয়লাভ করে টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই এই ভারতীয় জুটি। এই জয়ের সঙ্গে মরশুমের প্রথম খেতাব জিতলেন চিরাগ-সাত্ত্বিক। পাশাপাশি সুইস ওপেনের ৬৩ বছরের ইতিহাসে প্রথমবার কোনও ভারতীয় জুটি এই খেতাব জিতল।

এর আগে চিরাগ ও সাত্ত্বিকসাইরাজের শেষ খেতাব জয় এসেছিল গত বছরের অক্টোবর মাসে, যেখানে তারা ফ্রেঞ্চ ওপেন সুপার ৭৫০ জেতেন। তবে চলতি বছরের শুরুটা সেভাবে ভালো হয়নি এই ভারতীয় জুটির। গত মার্চ মাসে অল ইংল্যান্ড ওপেনের শুরুতেই বিদায় নিতে হয়েছিল তাদের।

আরও পড়ুন:মেসিকে অনন্য সম্মান আর্জেন্তিনা ফুটবল ফেডারেশনের

 

Previous articleকো*ভিড মোকাবিলায় সোমবার কেন্দ্রের সঙ্গে বৈঠক রাজ্যের, পরিকাঠামো খতিয়ে দেখতে এপ্রিলে মহড়া
Next articleচিটফান্ড সংস্থার নামে কোটি কোটি টাকা প্র.তারণা! অ.ভিযুক্তকে ‘বিরল সাজা’ আদালতের