রিঙ্কু সিং-এর ঝড়ো ইনিংস-এ ভর করে গুজরাতকে ৩ উইকেটে হারাল কলকাতা

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাত অধিনায়ক রশিদ খান। হার্দিক পান্ডিয়া অসুস্থ থাকায় দলকে নেতৃত্ব দেন রশিদ।

আইপিএল-এ দ্বিতীয় জয় কলকাতা নাইট রাইডার্সের। এদিন গুজরাত টাইটান্সকে হারাল ৩ উইকেটে। কলকাতার হয়ে দুরন্ত ইনিংস খেলেন ভেঙ্কটেশ আইয়র এবং রিঙ্কু সিং। ৮৩ রান করেন ভেঙ্কটেশ। ম‍্যাচের সেরা রিঙ্কু। নাইট ব্রিগেডের কাছে হেরে চলতি আইপিএল-এ প্রথম হারের মুখ দেখল গুজরাত টাইটান্স।

ম‍্যাচে এদিন টসে জিতে ব‍্যাট করার সিদ্ধান্ত নেন গুজরাত অধিনায়ক রশিদ খান। হার্দিক পান্ডিয়া অসুস্থ থাকায় দলকে নেতৃত্ব দেন রশিদ। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৪ করে গুজরাত। গুজরাতের হয়ে ৬৩ রানে অপরাজিত বিজয় শঙ্কর। ৫৩ রান করেন শাই সুর্দশন। ৩৯ রান করেন শুভমন গিল। আর এই রান করতেই রেকর্ড গড়েন শুভমন।আইপিএলে ২০০০ রান পূর্ণ করলেন তিনি। ৭৭টি ম্যাচ খেলে এই মাইলফলক ছুঁলেন গুজরাত ব‍্যাটার। কলকাতার হয়ে তিন উইকেট নেন সুনীল নারীন। একটি উইকেট নেন সুয়াস শর্মা।

জবাবে ব‍্যাট করতে নেমে ভেঙ্কটেশ আইয়র এবং রিঙ্কু সিং-এর তান্ডবে জয় ছিনিয়ে নেয় কলকাতা। কেকেআরের হয়ে ৮৩ রান করেন ভেঙ্কটেশ আইয়র। গুরবাজ করেন ১৫ রান। ৪৫ রান করেন অধিনায়ক নীতীশ রানা। ৪৮ রানে অপরাজিত রিঙ্কু সিং। গুজরাতের হয়ে এদিন হ‍্যাটট্রিক করেন রশিদ খান। দুই উইকেট নেন জোসেপ। একটি করে উইকেট নেন মহম্মদ শামি এবং লিটিল।

আরও পড়ুন:ফের নয়া রেকর্ড মেসির, টপকে গেলেন রোনাল্ডোকে

 


 

Previous articleকোন্নগরে উদ্ধার যুবকের র.ক্তাক্ত দেহ! এলাকায় চাঞ্চল্য
Next articleহারের হ‍্যাটট্রিক, দিল্লির হারে ক্ষুব্ধ দলের মালিক, ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়