Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটে হারাল চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের হয়ে দুরন্ত ইনিংস খেলেন কনওয়ে। ৭৭ রানে অপরাজিত তিনি। বল হাতে তিন উইকেট রবীন্দ্র জাদেজার।

২) আইপিএলের প্লে অফ এবং ফাইনালের সূচি ঘোষণা করল বিসিসিআই। এবার প্লে অফ থেকে বঞ্চিত থাকল কলকাতা। বিসিসিআইয়ের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে চেন্নাই এবং আহমেদাবাদে নক আউট স্টেজের দুটি করে ম্যাচ ফেলা হয়েছে।

৩) আইপিএলের প্লে অফ এবং ফাইনালের সূচি ঘোষণা করল বিসিসিআই। ২১ মে শেষ হবে আইপিএলের গ্রুপ পর্বের খেলা। ২৩ মে থেকে শুরু হবে প্লে-অফের ম‍্যাচ। ২৩ মে প্রথম কোয়ালিফায়ার। ২৪ মে দ্বিতীয় কোয়ালিফায়ার। ২৬ মে হবে এলিমিনেটর। ২৮ মে আইপিএলের ফাইনাল।

৪) লোবেরাকে সম্ভবত পাচ্ছে না ইস্টবেঙ্গল। সূত্রের খবর, বিকল্প কোচের সন্ধান ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ইমামি ইস্টবেঙ্গল। সেই তালিকায় দু’টি নাম উঠে আসছে। তারা হলেন, আন্তোনিও লোপেজ হাবাস এবং কার্লোস কুয়াদ্রাত।

৫) অবশেষে ডার্বির রং লাল-হলুদ। নৈহাটি স্টেডিয়ামে শুক্রবার দুপুরে ডেভলপমেন্ট লিগে এটিকে মোহনবাগানকে ২-০ গোলে হারায় ইস্টবেঙ্গল। শুরু থেকেই ম্যাচে আধিপত্য ছিল লাল-হলুদের ছোটদের। লাল-হলুদের হয়ে জোড়া গোল কুশ ছেত্রীর।

আরও পড়ুন:হায়দরাবাদকে ৭ উইকেটে হারাল চেন্নাই সুপার কিংস

 

 

Previous articleরাতভর ত.ল্লাশি, ‘পরিকল্পনামাফিক’ সিবিআই এসেছিল জানালেন তাপস!
Next articleবাংলায় অ.শান্তি বরদাস্ত নয়: রেড রোডের অনুষ্ঠান থেকে কেন্দ্রে ক্ষমতা বদলের ডাক মমতার