৫০০ কোটি টাকা নেওয়ার প্রশ্নেও মুখে কুলুপ কুন্তলের

নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতারির পর থেকেই একের পর এক ‘বোমা’ ফাটিয়েছেন বহিষ্কৃত যুব নেতা কুন্তল ঘোষ।আদালতে নিয়ে যাওয়া আসার পথে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের প্রশ্নের উত্তরে কুন্তল কিছু না কিছু বলে থাকেন। একাধিক বিস্ফোরক অভিযোগ হুগলির এই বহিষ্কৃত নেতার মুখ থেকে শোনা গিয়েছে।যদিও বৃহস্পতিবার আদালতে ঢোকার সময় মুখে কুলুপ এঁটেছিলেন কুন্তল।এদিনও সাংবাদিকদের প্রশ্নবাণ ধেয়ে এল ঠিকই, কিন্তু বরাবরের মতো মুখ না খুলে, চুপ করে থাকেন।

বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ কলকাতার নগর দায়রা আদালতে হাজির করানো হয় কুন্তলকে। গাড়ি থেকে নামার পর পার্থ চট্টোপাধ্যায়ের আংটি প্রসঙ্গে কুন্তলের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়। কিন্তু কুন্তল কোনও উত্তর দেননি।নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত আর এক নেতা তাপস মণ্ডল কুন্তলের বিরুদ্ধে সম্প্রতি ৫০০ কোটি টাকা নেওয়ার অভিযোগ করেছেন। সেই প্রশ্নের উত্তরেও চেনা কুন্তলকে দেখা যায়নি। তিনি কিছুটা স্বভাববিরুদ্ধ ভাবেই নীরব থেকেছেন। আদালতে পৌঁছে গাড়ি থেকে নেমে সোজা ঢুকে যান লকআপে।

তাপসের অভিযোগ প্রসঙ্গে কুন্তল অবশ্য এর আগে মুখ খুলেছিলেন। তিনি বলেছিলেন, তাপসের মাথা খারাপ হয়ে গিয়েছে। ভুলভাল বকছে।তবে বৃহস্পতিবার তা নিয়ে কোনও উচ্চবাচ্য করেন নি।

প্রেসিডেন্সি সংশোধনাগারে কুন্তল যেখানে আছেন, সেখানেই রাখা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থকেও। তাঁর হাতের আংটি নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে। জেলে থেকেও পার্থ নিয়ম ভেঙে অলংকার পরেছেন বলে অভিযোগ। সেই প্রসঙ্গে এর আগে কুন্তল কটাক্ষ করে হাত তুলে দেখিয়ে জানিয়েছিলেন, তাঁর হাতে আংটি নেই, ঘামাচি আছে। জেল সুপারকে সেই সূত্রেই তলব করা হয়েছিল। কিন্তু সুপারকে ভর্ৎসনার প্রশ্ন শুনেও আজ নীরবই থাকলেন কুন্তল।

 

 

Previous articleগয়না বন্ধক দিয়ে স্বামীর ব্যাঙ্ক ঋণ শোধ বিজেপি বিধায়কের স্ত্রীর
Next articleছদ্মবেশে আসানসোল আদালতে হাজির লতিফ,শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন মঞ্জুর