দীর্ঘদিন পর ভারতীয় দলে সুযোগ পেয়ে কী বললেন রাহানে?

এদিকে ভারতীয় দলে রাহানের সুযোগ পাওয়ার পিছনে রয়েছেন মহেন্দ্র সিং ধোনির হাত। সূত্রের খবর, রাহানেকে নিয়ে সিদ্ধান্ত নিতে ধোনিকে ফোন করেছিলেন রাহুল দ্রাবিড়।

বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন অজিঙ্কে রাহানে। দীর্ঘদিন বাদে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন, আর দলের সুযোগ পেয়ে মুখ খুললেন রাহানে। বললেন, কিছু কিছু মুহূর্ত রয়েছে যখন পরিকল্পনা অনুযায়ী সব কিছু হয় না।

ভারতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে রাহানে বলেন,” পেশাদার ক্রিকেটার হিসেবে আমি উপলব্ধি করেছি সবসময়ে সবকিছু মসৃণ হয় না। কিছু কিছু মুহূর্ত রয়েছে যখন পরিকল্পনা অনুযায়ী সব কিছু হয় না। অনেক সময়েই মানসিক দিক থেকে ভেঙে পড়ে। কিন্তু আমি শিখেছি, প্রক্রিয়ায় লেগে থাকতে হবে এবং ফলাফল যেন ফোকাস নাড়িয়ে না দেয়।”

এদিকে ভারতীয় দলে রাহানের সুযোগ পাওয়ার পিছনে রয়েছেন মহেন্দ্র সিং ধোনির হাত। সূত্রের খবর, রাহানেকে নিয়ে সিদ্ধান্ত নিতে ধোনিকে ফোন করেছিলেন রাহুল দ্রাবিড়। রাহানে সম্পর্কে সিএসকে অধিনায়কের অন্তর্দৃষ্টিই তাঁকে ফের ইন্ডিয়া স্কোয়াড প্রত্যাবর্তন করতে সাহায্য করেছে বলে জানা যাচ্ছে।

এই নিয়ে বিসিসিআই-এর এক সিনিয়র কর্মকর্তা এক সাক্ষাৎকারে বলেন,”শ্রেয়াস আইয়র চোট পাওয়ার পরে অজিঙ্কে পরিকল্পনার অংশ হন। ইংল্যান্ডে খেলার অভিজ্ঞতা আছে ওর, এবং সফলও হয়েছে। তবে অবশ্যই ও এক বছর বা তার বেশি সময় ধরে সেটআপে ছিল না। রঞ্জি ট্রফিতে ও কীভাবে পারফর্ম করেছে, তা আমরা দেখেছি। এই কারণেই রাহুল চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এমএস ধোনিকে ফোন করেছিল।”

চলতি আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন রাহানে। আইপিএল-এ রেখেছে ধারাবাহিকতাও।

আরও পড়ুন:বার্সেলোনায় কি মেসি? জল্পনা তুঙ্গে

Previous articleগৃহযুদ্ধে বিধ্বস্ত সুদান থেকে উদ্ধার ১১০০ ভারতীয়, উচ্চ পর্যায়ের বৈঠকে প্রধানমন্ত্রী
Next articleপেলেকে বিশেষ সম্মান, অভিধানে ফুটবলের কিংবদন্তি