ফের মার্কিন মুলুকে ব*ন্দুকবাজের হামলা! নি*হত ৩, জ*খম ২ পুলিশ আধিকারিক

ফের মার্কিন মুলুকে বন্দুকবাজের হামলা। সোমবার নিউ মেক্সিকো শহরে বন্দুকবাজের হামলায় অন্ততপক্ষে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এই হামলায় জখম হয়েছেন দুই পুলিশ আধিকারিক। গ্রেফতার করা হয়েছে বন্দুকবাজকেও।

আরও পড়ুন:সাতসকালে রাজধানীর স্কুলে বো*মাতঙ্ক! ঘটনাস্থলে বম্ব স্কোয়াড
নিউ মেক্সিকো শহরের ফার্মিংটন এলাকায় গির্জার বাইরে পথ চলতি জনতার উপরে গুলি চালায় ১৮ বছরের এক যুবক। ৩ জন মারা গিয়েছে। জখম হয়েছে ৬ জন। যার মধ্যে দু’জন পুলিশ আধিকারিক। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে শহর জুড়ে। ফলে নিউ মেক্সিকোর একাধিক স্কুলেই অস্থায়ীভাবে লকডাউন ঘোষণা করা হয়েছে। নিউ মেক্সিকো শহরের কোথায় এবং কীভাবে এই হামলার ঘটনা ঘটেছে সেই বিষয়ে বিস্তারিত এখনও কিছু জানা যায়নি। তবে রাজধানী সান্টা ফে থেকে ৩২০ কিলোমিটার দূরে ফার্মিংটন শহরের আধিকারিকরা জানিয়েছেন, ঘটনাস্থলেই আটক করা হয় অভিযুক্তকে। গুলি করে তাকে হত্যাও করা হয়েছে। ফলে বাসিন্দাদের আর কোনও আতঙ্ক থাকার কথা নয়।
মার্কিন পুলিশ তরফে জানানো হয়েছে, বন্দুকবাজের হামলায় অন্ততপক্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। গুলি চালানোর ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযুক্তকে আটক করে। ঘটনায় দুই পুলিশ আধিকারিকও জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তাঁরা। ওই পুলিশ আধিকারিকদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। ফার্মিংটন মিউনিসিপ্যাল স্কুল জানিয়েছে, তাদের স্কুলের সব পড়ুয়া ও কর্মীরা সুরক্ষিত আছেন। এই বন্দুকবাজের হামলার পর সাময়িকভাবে স্কুলে লকডাউন ঘোষণাও করা হয়। তবে সোমবার বিকেল থেকেই পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে।

 

Previous articleসাতসকালে রাজধানীর স্কুলে বো*মাতঙ্ক! ঘটনাস্থলে বম্ব স্কোয়াড
Next article“জয়ী না হওয়া পর্যন্ত বঞ্চনার বিরুদ্ধে লড়াই চলবে”, রাজ্যবাসীকে ফেসবুক বার্তা মমতার