কলকাতায় এসে এগরোল খেয়েই সময় কাটিয়ে দিতেন বিরাট, জানালেন ইশান্ত

এই নিয়ে ইশান্ত বলেন, এখন বিরাট অনেক পরিনত। আগে নাকি আরও রাগি ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ইশান্ত জানিয়েছেন, "বিরাট এখন অনেক ভদ্র।

কলকাতায় এসে এগরোল খেতেন বিরাট কোহলি। হ‍্যাঁ ঠিকই শুনছেন। তবে এখন নয়, অনুর্ধ্ব-১৭ দলে একসঙ্গে খেলতে এসেছিলেন বিরাট ও ইশান্ত শর্মা। সেই সময়ই এগরোল খেয়েছিলেন বিরাট। এমনটাই জানালেন তাঁর এক সময়কার দিল্লি দলের সতীর্থ ফাস্ট বোলার ইশান্ত শর্মা।

ছোটবেলা থেকেই বিরাট এবং ইশান্ত একসঙ্গে খেলেছেন। মাঠে এবং মাঠের বাইরে সব সময়ই একে অপরের সঙ্গে মজা করতে থাকেন। দিল্লি ক্যাপিটালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে ম্যাচের শেষেও সেটা দেখাও গিয়েছে। সেই সময়ই বোঝা গিয়েছে দু’জনের মধ্যে বন্ধুত্ব ঠিক কতটা। ইশান্তই এই ঘটনার কথা জানিয়েছেন।

এই নিয়ে ইশান্ত বলেন, এখন বিরাট অনেক পরিনত। আগে নাকি আরও রাগি ছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ইশান্ত জানিয়েছেন, “বিরাট এখন অনেক ভদ্র। অনেকেই ওর পশ্চিম দিল্লির রূপ দেখেনি।”

এরপরেই এগরোল খাওয়া নিয়েও মুখ খোলেন ইশান্ত। তিনি বলেন, “কলকাতায় অনুর্ধ্ব-১৭ দলে খেলতাম আমরা দু’জন। খুব বেশি টাকা কাছে থাকত না। সেখানে বিরাটকে এগরোল আর কোল্ড ড্রিঙ্কস খেয়ে কাটাতে দেখেছি। পশ্চিম দিল্লির লোক না হলে এটা করতে পারত না।”

শুধু দিল্লির রাজ্য দলের হয়ে নয়, ভারতীয় দলের হয়েও একসঙ্গে খেলেছেন বিরাট এবং ইশান্ত। ভারতীয় পেসার বলেন, “ও অধিনায়ক হয়েছে, অনেকটা সময় পার করে এসেছে ঠিকই কিন্তু আমার সঙ্গে দেখা হলে এখনও সেই পুরনো বিরাটকে দেখতে পাই। আমার বাড়ির কাছেই থাকত বিরাটরা, তাই সেখানকার এমন কিছু ভাষা আছে যা শুধু আমরাই বুঝতে পারি।”

আরও পড়ুন:দিল্লিকে ৭৭ রানে হারিয়ে আইপিএল-এর প্লে-অফে চেন্নাই

 

 

Previous articleশনিবার প্রকাশিত হলো মাদ্রাসা শিক্ষা পর্ষদ পরিচালিত পরীক্ষার ফলাফল
Next articleসাড়ে ৯ ঘন্টা পর সিবিআই দফতর থেকে বেরিয়ে যা বললেন অভিষেক