IPL-এ দিল্লির পরিকল্পনায় ক্ষু.ব্ধ গাভাস্কর, একহাত নিলেন সৌরভ-পন্টিংদের

এই নিয়ে গাভাস্কর বলেন," দিল্লি দল একগুঁয়ে। না হলে অক্ষর প‍্যাটেলকে ব্যাটিং অর্ডারে উপরের দিকে তুলে না আনার কোনও কারণ খুঁজে পাওয়া যাবে না।

চলতি আইপিএল-এ একবারেই ব‍্যর্থ দিল্লি ক‍্যাপিটালস। লিগ টেবিলের তলানিতে থেকে আইপিএল-এর প্লে-অফ থেকে আগেই ছিটকে গিয়েছে দিল্লি। প্রথম পাঁচ ম‍্যাচ হারে দিল্লি। তবুও চলতি আইপিএল-এ অক্ষর প‍্যাটেলকে ব্যাটিং অর্ডারে উপর দিকে ব‍্যবহার করেনি দল। আর দিল্লির এই পরিকল্পনার ওপর বেজায় ক্ষুব্ধ ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাস্কর। দিল্লি দলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না তিনি।

এই নিয়ে গাভাস্কর বলেন,” দিল্লি দল একগুঁয়ে। না হলে অক্ষর প‍্যাটেলকে ব্যাটিং অর্ডারে উপরের দিকে তুলে না আনার কোনও কারণ খুঁজে পাওয়া যাবে না। রবি শাস্ত্রী ভারতীয় দলের কোচ থাকাকালীন অক্ষরের ব্যাটিং ক্ষমতা দেখেছিল। একমাত্র যদি কোনও চুক্তি থাকে অক্ষরকে ওপরের দিকে ব্যাট করানো যাবে না, সেটা আলাদা ব্যাপার।”

তবে শুধু অক্ষর নন, পৃথ্বী শা-কে নিয়েও দিল্লির নেওয়া সিদ্ধান্তও মানতে পারছেন না গাভাস্কর। পৃথ্বীকে নিয়ে তিনি বলেন, “পৃথ্বী বুকের উপরের বল খেলতে পারছে না। সেই কারণে গোটা প্রতিযোগিতায় রান করতে পারেনি।”

আরও পড়ুন:আজ প্রথম প্লে-অফের ম‍্যাচে নামছে চেন্নাই-গুজরাত, জাদেজার রহস্যময় টুইট ঘিরে জল্পনা


 

Previous articleকেন্দ্রের অর্ডিন্যান্সের বিরোধিতায় আপকে সমর্থন: কেজরিওয়াল-মানকে পাশে বসিয়ে বার্তা মমতার
Next articleবিকেলের ধুলো ঝড়ে ঢাকল কলকাতা, শান্তিনিকেতনে শিলাবৃষ্টি