অবশেষে স্বস্তি, ইমরানকে জামিন দিল পাকিস্তানের সন্ত্রাস বিরোধী আদালত

আশঙ্কা করেছিলেন আদালতে হাজিরা দেওয়ার আগে গ্রেফতার(Arrest) হতে পারেন। তবে সে আশঙ্কা কেটে অবশেষে স্বস্তির শ্বাস ফেললেন ইমরান খান। মঙ্গলবার একাধিক মামলায় ইমরান খানকে(Imran Khan) জামিন দিল পাকিস্তানের(Pakistan) সন্ত্রাস বিরোধী আদালত। আগামী ৮ জুন পর্যন্ত ইমরানের জামিন(Bail) মঞ্জুর করা হয়েছে আদালতের তরফে।

সংবাদমাধ্যম সুত্রের খবর, মঙ্গলবার আদালতে হাজিরা দিতে লাহোর থেকে ইসলামাবাদ আসেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। দীর্ঘ সুনানির পর এদিন ৮ টি হিংসা মামলায় ইমরানের জামিন মঞ্জুর করে আদালত। ফলে কিছুটা হলেও স্বস্তি পেলেন তেহরিক-ই-ইনসাফ প্রধান। উল্লেখ্য, গত ১৮ মার্চ তোষাখানা মামলায় জুডিশিয়াল কমপ্লেক্সে হাজিরা দিয়েছিলেন ইমরান। সেখানে তখন রীতিমত তাণ্ডব চালায় ইমরানের দলের সমর্থকরা। যে ঘটনায় ইমরানের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করে পাক প্রশাসন।

উল্লেখ্য, পাকিস্তানে সরকার পরিবর্তনের পর পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে জেলে ঢোকাতে মরিয়া শাহবাজ শরিফের সরকার। একের পর এক মামলায় বিপাকে ফেলার চেষ্টা হয়েছে ইমরানকে। এমনকি আদালতে হাজিরা দেওয়ার সময়ে আদালত কক্ষ থেকে গ্রেফতারও করা হয় প্রাক্তন পাক প্রধানমন্ত্রীকে। যদিও আদালতের নির্দেশে পরে তাঁকে মুক্তি দিতে বাধ্য হয় প্রশাসন। এবারও ইমরানের বিরুদ্ধে পদক্ষেপে শাহবাজ সরকারের কাটা হয়ে দাঁড়ালো পাক বিচারব্যবস্থা।

Previous articleEntertainment : লাল গালিচায় ঝড় তুললেন ‘সবুজ’ সানি!
Next articleশেষরক্ষা হল না! মেডিক্যাল কলেজেই মৃ.ত্যু আহ.ত স্বাস্থ্যকর্মী শুভদীপের