পঞ্চায়েতে ক্যারিশ্মা দেখাতে প্রস্তুত তৃণমূল: জনজোয়ারে আশ্বস্ত অভিষেক

উত্তর থেকে দক্ষিণ যেখানেই যাচ্ছেন জনসমুদ্রে ভেসে যাচ্ছেন তৃণমূলের(TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। জনসংযোগ যাত্রার ৩৫ তম দিনে আজ ২০ কিলোমিটার পায়ে হেঁটে চন্ডীগ্রাম থেকে নন্দীগ্রাম(Nandigram) যাচ্ছেন ডায়মন্ড হারবারের সাংসদ। তাঁর এই পদযাত্রার আগে বৃহস্পতিবার টুইট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। লিখলেন, গোটা বাংলা নিজেদের দখলে নিয়ে নিয়েছে তৃণমূলের নবজোয়ার। আসন্ন পঞ্চায়েত এবং তার পরবর্তী সব কটি নির্বাচনে তৃণমূল নিজের ক্যারিশ্মা দেখাতে প্রস্তুত।

বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্টে অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, “প্রতিদিন হাজার হাজার মানুষের ভালোবাসা সমৃদ্ধ করছে জনসংযোগ যাত্রাকে। এবং আমি নিশ্চিত এই জনজোয়ার গোটা বাংলাকে ভালোবেসে নিজেদের দখলে নিয়ে নিয়েছে। রাজ্যবাসীর বিপুল সমর্থন আমাকে আশ্বস্ত করছে তৃণমূল কংগ্রেস আসন্ন পঞ্চায়েত নির্বাচনে এবং এর বাইরেও নিজেদের ক্যারিশ্মা দেখাতে প্রস্তুত।”

পাশাপাশি বিজেপিকে তোপ দেগে তিনি আরও লেখেন, “আমি নিশ্চিত সামাজিক-রাজনৈতিক ক্ষেত্রে বিজেপি যে বিপুল ক্ষতি করেছে তা উপলব্ধি করেছে গোটা ভারত। এই বছরের শেষের দিকে, দেশের ৫ রাজ্যে নির্বাচন রয়েছে। এই ৫টি রাজ্যেই বিজেপি হারবে তাতে কোনও সন্দেহ নেই। বিজেপির অপশাসনের শেষের শুরু!”

Previous articleচেষ্টা করেও আয়ত্তে আসছে না পরিস্থিতি! সুদানে অনাহারে ম.র্মান্তিক পরিণতি ৬০ শিশুর  
Next articleউচ্চশিক্ষায় বাধা হবে না অর্থাভাব, পাশে রাজ্য: প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রীর