“পরের ছবি চিফ মিনিস্টার ফাটাকেষ্ট”! মিঠুনের মুখ্যমন্ত্রী হওয়ার ‘বাসনা’য় মো.ক্ষম চিমটি কুণালের

মুখ্যমন্ত্রী হলে ৬ মাসের মধ্যে গোটা সিস্টেম বদলে দেবেন বলে ডায়লগ আওড়ান তিনি।

রাজনীতি রুক্ষ জমি, না রূপোলি পর্দার মায়া- সেটা বোধহয় গুলিয়ে ফেলেছেন BJP নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সেই কারণেই বলিউডের ফিল্মের ধাঁচে ৬ মাসের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হতে চাইছেন ‘ডিস্কো ডান্সার’ মিঠুন। আর তাঁর এই ইচ্ছাকে মোক্ষম চিমটি কেটেছেন তৃণমূল (TMC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

বৃহস্পতিবার, বিধাননগরের EZCC-তে ABVP-র অনুষ্ঠানে সাংবাদিকের প্রশ্নের উত্তরে মিঠুন অভিযোগ করেন, রাজ্যে সিস্টেমে পচন ধরেছে। মুখ্যমন্ত্রী হলে ৬ মাসের মধ্যে গোটা সিস্টেম বদলে দেবেন বলে ডায়লগ আওড়ান তিনি। অর্থাৎ নিজের সুপ্ত ইচ্ছে প্রকাশ করে ফেলেন বিজেপি নেতা মিঠুন।

এর প্রেক্ষিতে মিঠুনকে তুলোধনা করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। তাঁর কথায়, মিঠুন বাংলাকে অপমান করছেন। ‘পদলোভী’, ‘দলবদলু’ এবার মুখ্যমন্ত্রী হতে চাইছেন! তিনি সারদার সুবিধাবাদী, অ্যালকেমিস্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। যখন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Chakraborty) তাঁকে রাজ্যসভায় পাঠান, তখন মিঠুন বলেন, “বোনের কাছে চিরকৃতজ্ঞ থাকব।“ অথচ সিবিআই-ইডি থেকে বাঁচতে সেই মমতাকে ছেড়ে বিজেপিতে গিয়েছেন মিঠুন। এর পরে তীব্র কটাক্ষ করে কুণাল বলেন, এমএলএ ফাটাকেষ্ট, মিনিস্টার ফাটাকেষ্টর পরের ছবি চিফ মিনিস্টার ফাটাকেষ্ট। সেই ছবির জন্য বরং প্রোডিউসার খুঁজুন মিঠুন।

একই সঙ্গে তৃণমূল মুখপাত্র আক্রমণ করে বলেন, মিঠুন মুখ্যমন্ত্রী হতে চাইছেন শুনলে শুভেন্দু অধিকারী-দিলীপ ঘোষরা বহুতল থেকে ঝাঁপ দেবেন।

 

Previous article৪৫ মিনিট বন্ধ হৃদস্পন্দন! মিরাকেল ঘটালেন বাঙালি চিকিৎসক
Next articleভারতে ই.সলাম সুরক্ষিত! ফের ধর্ম নিয়ে বিস্ফো.রক মোহন ভাগবত