বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে বিশেষ ভূমিকায় মহারাজ

ভারতীয় দল থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যকার হিসাবে প্রায়শই টিভির পর্দায় দেখা যেত মহারাজকে।

৭ জুন থেকে ওভালে শুরু হতে চলেছে বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনাল ম‍্যাচ। এই ম‍্যাচে ভারতের মুখোমুখি অস্ট্রেলিয়া। আর এই ম‍্যাচে নতুন ভূমিকায় দেখা যেতে চলেছে ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে। বলা যেতে পারে ফাইনালের মেগা ম্যাচকেই প্রত্যাবর্তনের জন্য বেছে নিলেন মহারাজ। বিশ্ব টেস্ট চ‍্যাম্পিয়নশিপের ফাইনালে হিন্দিতে ধারাভাষ‍্য দিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারতীয় দল থেকে অবসর নেওয়ার পর ধারাভাষ্যকার হিসাবে প্রায়শই টিভির পর্দায় দেখা যেত মহারাজকে। ২০১৯ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ পদে বসার পর এই কাজে ছেদ পড়ে তাঁর। বর্তমানে বোর্ড প্রশাসনের দায়িত্বে নেই সৌরভ গঙ্গোপাধ্যায়। আর তাই এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ধারাভাষ‍্য দিতে দেখা যাবে মহারাজকে। এদিন ভারত-অস্ট্রেলিয়ার লড়াইয়ের ধারাভাষ্যকারদের চূড়ান্ত তালিকা প্রকাশ করে সম্প্রচারকারী চ্যানেল। ইংরাজি এবং হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ভাষায় ধারাভাষ্যের ব্যবস্থা করছে সম্প্রচারকারী চ্যানেলটি।

সুনীল গাভাস্কার, রবি শাস্ত্রী, নাসের হুসেন, ম্যাথু হেডেন ধারাভাষ্য দেবেন ইংরাজিতে। হিন্দি ধারাভাষ্যের দায়িত্বে থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি সঙ্গে পাবেন হরভজন সিং, দীপ দাশগুপ্ত, এস শ্রীসন্থকে।

আরও পড়ুন:এবার আন্দোলনকারী কুস্তিগিরদের পাশে দাঁড়ালেন ৮৩’র বিশ্বকাপাররা

 

 

Previous articleবাংলার মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ তিহাড়ের জেল-সুপার
Next article১ জুলাই থেকে কলেজে ভর্তি শুরু, ক্লাস শুরু ১ অগাস্ট: নির্দেশিকা শিক্ষা দফতরের