৫০তম বিবাহবার্ষিকীতে নস্টালজিয়ায় অমিতাভ – জয়া

বাবা-মায়ের বিয়ের বর্ষপূর্তি উপলক্ষ্যে শ্বেতা বচ্চন তো আগেই শুভেচ্ছা জানিয়েছিল। বেলা বাড়তে অভিষেকও (Abhishek Bachhan)বাবা মায়ের একটা অদেখা ছবি পোস্ট করে তাঁদের শুভেচ্ছা জানান।

দাম্পত্যের অর্ধশতাব্দী পার, ৫০ তম বিবাহবার্ষিকীতে আবেগে ভাসলেন বলিউডের রোমান্টিক অনস্ক্রিন-অফস্ক্রিন জুটি অমিতাভ ও জয়া বচ্চন (Amitabh Bachhan ও Jaya Bachhan)। বিবাহবার্ষিকীর হাফ সেঞ্চুরিতে উপলক্ষ্যে বিগ-বি সোশ্যাল মিডিয়ায় আগাম একটি বার্তায় নিজের অনুভূতি তুলে ধরেছেন। তিনি লেখেন, আর কিছুক্ষণ পরেই তো ৩ জুনের ভোর..আর এই বছরটিকে ৫০ বছর হিসেবে ধরা হবে। আমাদের যাঁরা শুভেচ্ছা জানাচ্ছেন এবং জানাবেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা।” বাবা-মায়ের বিয়ের বর্ষপূর্তি উপলক্ষ্যে শ্বেতা বচ্চন তো আগেই শুভেচ্ছা জানিয়েছিল। বেলা বাড়তে অভিষেকও (Abhishek Bachhan)বাবা মায়ের একটা অদেখা ছবি পোস্ট করে তাঁদের শুভেচ্ছা জানান।

১৯৭৩ সালের ৩ জুন গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। টিনসেল টাউনের সেলিব্রিটির দাম্পত্য জীবনের হাফসেঞ্চুরি পূর্ণ হল শনিবার। সোশ্যাল মিডিয়ায় শুধুই শুভেচ্ছার বন্যা। একটা সময় ছিল যখন বিগ বি- এর সঙ্গে একাধিক বলিউড নায়িকার নাম জড়িয়েছিল। সব থেকে বেশি চর্চা হয় রেখাকে নিয়ে। সেই আলোচনা আজও চলে সিনে মহলে। কিন্ত বঙ্গতনয়াকেই শেষমেশ ঘরণী করেছেন অমিতাভ। জল্পনা সমালোচনা পেরিয়ে দুই ছেলে-মেয়ে- বউমা-জামাই-নাতনিদের নিয়ে সুখের সংসার অমিতাভ-জয়ার। অতীতের একাধিক সোনালি মুহূর্তের ছবি পোস্ট করে অভিষেক লেখেন, “ওদের অনেকগুলো সুবর্ণ জয়ন্তীর মধ্যে আরও একটি যোগ হল। কিন্তু এটা সব থেকে বিশেষ। শুভ বিবাহবার্ষিকী মা বাবা।”

শ্বেতা বলেন “আমি একবার মাকে জিজ্ঞেস করেছিলাম, এতদিন বিয়ে টিকিয়ে রাখার গোপন রহস্য কী? উত্তরে মা বলেছিল ভালোবাসা। আর বাবা? তাঁর উত্তর ছিল বউ যা বলে তাই ঠিক। এটাই বিয়ে টিকিয়ে রাখার মূল মন্ত্র।” বর্ষীয়ান এই তারকা জুটিকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড।

 

Previous articleশত চেষ্টা করেও লাভ হল না! হাই কোর্টের নির্দেশে ববিতার সুপারিশ পত্র বাতিল SSC-র
Next articleরেল দুর্ঘটনায় মৃত বাংলার ৬২ জন, আর্থিক ক্ষতিপূরণ সহ সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর