মেসি ম‍্যাজিক, লিও সরতেই বিরাট ধাক্কা পিএসজির, কমে গেল ফলোয়ারের সংখ‍্যা

জানা যাচ্ছে, অতীতে পিএসজির ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ছিল ৬৯.৯ মিলিয়ন। কিন্তু মেসি সরতেই ফলোয়াড় সংখ্যা কমে দাঁড়ায় ৬৮.৩ মিলিয়ন।

সদ‍্য পিএসজির সঙ্গে সম্পর্ক শেষ হয়েছে লিওনেল মেসির। আর মেসি সরতেই বিরাট ধাক্কা পিএসজির। মেসি-পিএসজি বিচ্ছেদ হতেই ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা কমে গেল ফরাসি ক্লাবের। জানা যাচ্ছে প্রায় ১০ লক্ষ ফলোয়ার কমে গিয়েছে পিএসজির। বার্সেলোনা থেকে পিএসজিতে মেসি যোগ দেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা বেড়েছিল ফরাসি ক্লাবের। তবে সম্পর্ক শেষ হতেই মুহূর্তের মধ্যে ফলোয়ার সংখ্যা কমে গেল এমবাপেদের ক্লাবের।

জানা যাচ্ছে, অতীতে পিএসজির ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ছিল ৬৯.৯ মিলিয়ন। কিন্তু মেসি সরতেই ফলোয়াড় সংখ্যা কমে দাঁড়ায় ৬৮.৩ মিলিয়ন। যা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পিএসজির সঙ্গে ২ বছরের সম্পর্ক শেষ হওয়াতে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে, তার পরবর্তী গন্তব্য কোথায়।

জানা যাচ্ছে, নিজের পুরোনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চান লিও। বার্সার সঙ্গে কথাবার্তাও বলছেন মেসির বাবা জর্জ। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। সূত্রের খবর,আর্থিক সমস্যাই মূল বাধা। এদিন বার্সেলোনার সভাপতির বাড়িতে বৈঠক করেন জর্জ। সাংবাদিকদের মেসির বাবা বলেন, “লিও বার্সেলোনাতে ফিরতে চায়। আমারও ভাল লাগবে ও বার্সেলোনায় ফিরলে। আমরা আত্মবিশ্বাসী। বার্সেলোনা একটা বিকল্প তো বটেই। কিন্তু লিওর ভবিষ্যৎ কয়েক দিন পরেই জানা যাবে।” এদিকে বার্সেলোনার পাশাপাশি সৌদির ক্লাব আল হিলালও বিরাট প্রস্তাব দিয়েছে লিওকে। এখন দেখার মেসি কোন ক্লাবে যোগ দেন।

আরও পড়ুন:ব্রিজভূষণের বাড়িতে দিল্লি পুলিশের হা.না, রেকর্ড করা হল বয়ান


 

 

Previous articleসত্য উদ্ঘাটন হোক: কটক মেডিক্যাল কলেজে দাঁড়িয়ে দাবি মুখ্যমন্ত্রীর, আহ.তদের পাশে রাজ্য
Next articleতরুণীকে ‘দ্য কেরালা স্টোরি’ দেখালেন প্রজ্ঞা সিং ঠাকুর, তারপরই ‘ লাভ জিহাদ’!