আসন্ন মরশুমের প্রথম সই ইস্টবেঙ্গলের, লাল-হলুদে নন্দকুমার

এদিকে লাল-হলুদে সই করে উচ্ছ্বসিত নন্দকুমার। তিনি বলেন,"প্রত্যেকটি ভারতীয় ফুটবলারের স্বপ্ন থাকে যে তাঁরা ইস্টবেঙ্গলের মতো বড় ক্লাবে খেলবে।

দলবদলের বাজারে আসন্ন মরশুমের জন‍্য অবশেষে একে একে সই করা ফুটবলারদের নাম জানাতে শুরু করল ইস্টবেঙ্গল এফসি। আর শুরুতেই নন্দকুমারের সই করার কথা জানিয়ে দিল লাল-হলুদ ক্লাব। তিন বছরের চুক্তিতে ইস্টবেঙ্গলে আসছেন নন্দকুমার।

শনিবার সকালেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল ইস্টবেঙ্গল। সেখানে ফ্যানদের উৎকণ্ঠার কথা তুলে ধরে ইমামি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, আজ থেকেই নতুন আসা ফুটবলারদের নাম জানাবে ইস্টবেঙ্গল। সেই মত শনিবার দুপুরেই নন্দকুমারের সই করার কথা জানিয়ে দিল লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। গত বছর ওড়িশা এফসি-র হয়ে দারুণ ভালো ফুটবল খেলেছেন নন্দকুমার। সেই সময় থেকেই লাল-হলুদের রিক্রুটারদের টার্গেট ছিলেন তিনি। সময় হতেই তাঁকে রাজি করিয়ে ফেলে ইস্টবেঙ্গল।

লাল-হলুদে সই করে উচ্ছ্বসিত নন্দকুমার। তিনি বলেন,”প্রত্যেকটি ভারতীয় ফুটবলারের স্বপ্ন থাকে যে তাঁরা ইস্টবেঙ্গলের মতো বড় ক্লাবে খেলবে। আমি আমার কেরিয়ারের প্রথম গোল ইস্টবেঙ্গলের বিরুদ্ধে করেছিলাম৷ এখন আমি ঐতিহাসিক এই ক্লাবের অংশ আমি চাই দলকে সাহায্য করতে এবং সাফল্য এনে দিতে।”

গোল করার ক্ষেত্রেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন নন্দকুমার। গত মরশুমে প্রায় সমস্ত ম্যাচে ওড়িশার হয়ে মাঠে নেমেছেন তিনি। বারেবারে সতীর্থদের জন্য যেমন গোলের পাস বাড়িয়েছেন ঠিক তেমনিই নিজেও ১১টি গোল করেছেন। গত মরশুমে তৃতীয় সর্বোচ্চ গোলস্কোরার ছিলেন তিনি। ২৭ বছর বয়সী এই মিডফিডার দলে আসায় ইস্টবেঙ্গলের শক্তি যে অনেকটাই বাড়বে তা বলাই যায়। মরশুমের শুরুতেই ইমামি ইস্টবেঙ্গল কর্তারা আশ্বাস দিয়েছিলেন, এই মরশুমে ভালো দল গড়ে খেলতে নামবে ইস্টবেঙ্গল। আর সেই মতোই প্রথম ফুটবলারকে সই করার কথা ঘোষণা করে দিল ইস্টবেঙ্গল।

আরও পড়ুন:আজ রাতে চ‍্যাম্পিয়ন্স লিগের ফাইনালের মুখোমুখি ম‍্যাঞ্চেস্টার সিটি বনাম ইন্টার মিলান

 

 

Previous articleখুচরো বাজারে ওষুধের দাম ঠিক করল NPPA!
Next articleঅনাবাসী ভারতীয়দের ভোটাধিকার দেওয়ার বিষয়ে সক্রিয় হচ্ছে জাতীয় নির্বাচন কমিশন