প্রকাশ্য রাস্তায় ম.র্মান্তিক পরিণতি যুবকের! ব্যাপক চা.ঞ্চল্য ময়নাগুড়িতে

পুলিশ সূত্রে খবর, যুবকের নাম রামকৃষ্ণ মোহন্ত। তিনি আলিপুরদুয়ারের ফালাকাটার বাসিন্দা। কাজের সুবাদে দিল্লিতে থাকলেও দিনকয়েক আগে নিজের বাড়িতে ফেরেন তিনি।

সিনেমা নাকি বাস্তব। হাড়হিম করা ভয়ঙ্কর দৃশ্য। আজ, শনিবার সকালে জলপাইগুড়ির (Jalpauguri) ময়নাগুড়ির (Maynaguri) ব্যস্ত রাস্তার পাশে ভোজালি হাতে এক যুবক। পথ চলতি কিছু বুঝে ওঠার আগে ওই নিজের হাতে অস্ত্র দিয়ে নিজের গলার নলি কাটলেন ওই যুবক। রাস্তায় লুটিয়ে পড়তেই মুহূর্তে রক্তে ভেসে যাচ্ছে গোটা শরীর। প্রত্যক্ষদর্শীরা হকচকিয়ে যান। আতঙ্কে যুবকের কাছে এগনোর সাহস দেখাননি কেউ। তবে মোবাইল ফোনে গোটা ঘটনার ভিডিও করেছেন অনেকে। এমন ভয়ঙ্কর দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

শনিবার সকালের ঘটনা। জানা গিয়েছে, অন্যান্য আর পাঁচটা দিনের মতোই এদিন সকালে যে যার কাজে ব্যস্ত সবাই। এমন সময় জলপাইগুড়ির ময়নাগুড়ি রোডে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল ওই যুবক। তাঁর হাতে ভোজালি ছিল। তবে কোনও কিছু বুঝে ওঠার আগেই ওই ধারাল অস্ত্র দিয়ে নিজের গলায় আঘাত করেন তিনি। মুহূর্তের মধ্যে রক্তে ভেসে যায় গোটা শরীর। আর এমন ঘটনা দেখে রীতিমতো তাজ্জব হয়ে যান সকলে। আতঙ্কে যুবকের কাছে এগোনোর সাহসও কেউ দেখাননি। পুলিশ সূত্রে খবর, যুবকের নাম রামকৃষ্ণ মোহন্ত। তিনি আলিপুরদুয়ারের ফালাকাটার বাসিন্দা। কাজের সুবাদে দিল্লিতে থাকলেও দিনকয়েক আগে নিজের বাড়িতে ফেরেন তিনি। তবে কী কারণে আত্মহত্যার চেষ্টা করলেন বছর বত্রিশের ওই যুবক, তা এখনও জানা যায়নি।

তবে ঘটনার ভিডিও মোবাইল বন্দি করেছেন অনেকেই। হাড়হিম করা এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এদিকে রক্তাক্ত অবস্থায় যন্ত্রণায় রাস্তায় লুটিয়ে পড়ে ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সঙ্গে সঙ্গে ওই যুবককে উদ্ধার করে জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত ওই হাসপাতালেই চিকিৎসাধীন যুবক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 

 

Previous articleSFI না করায় উচ্চমাধ্যমিক পাশ মেধাবী পড়ুয়ার ন.গ্ন ভিডিও তুলে ব্ল্যা.কমেল
Next articleশনিবারও স্বস্তির বৃষ্টি কলকাতায়! কবে রাজ্যে পাকাপাকিভাবে প্রবেশ করবে বর্ষা?