স্যান্ডো গেঞ্জিতে আপত্তি! রেস্তরাঁর কর্মীকে মারধর আইপিএস অফিসারের! তারপর..?

রেস্তরাঁর কর্মীদের বিনা দোষে মারধরের প্রতিবাদে সাসপেন্ড করা হল রাজস্থানের এক আইএএস অফিসার, এক আইপিএস অফিসার-সহ ৫ জনকে। রবিবার রাতে জয়পুর-অজমের জাতীয় সড়কের পাশে একটি ধাবার এক কর্মীকে মারধরের অভিযোগে সাসপেন্ড করা হয় তাঁদের। কেন এই মারধর?

 

আরও পড়ুনঃকলকাতা বিমানবন্দরে অ.গ্নিকাণ্ড! ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আ.গুন
স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে ১ সহকর্মীর দেওয়া পার্টি সেরে বাড়ি ফিরছিলেন অজমের উন্নয়ন পর্ষদের কমিশনার, আইএএস অফিসার গিরিধর এবং গঙ্গানগর সিটি পুলিশে কর্মরত আইপিএস অফিসার সুশীলকুমার বিষ্ণোই-সহ বেশ কয়েক জন উচ্চপদস্থ। ফেরার পথে শৌচাগার ব্যবহার করার জন্য জাতীয় সড়কের পাশে একটি ধাবায় দাঁড়ান তাঁরা। সেখানেই কর্মীদের সঙ্গে বচসায় জড়ান এক আইএএস কর্মী।যা মারাত্মক আকার নেয়।কী বলেছিলেন আইএএস কর্মী?

কেন স্যান্ডো গেঞ্জি পরে ঘুরছেন রেস্তরাঁর কর্মীরা? প্রশ্ন করেন রাজস্থানের এক আইপিএস অফিসার। উত্তর পছন্দ না হওয়ায় সপাটে চড় বসিয়ে দেন রেস্তরাঁর এক কর্মীকে। এই ঘটনায় ক্ষুব্ধ হন বাকি কর্মীরা। তাঁরা প্রতিবাদ করেন। পরিস্থিতি উত্তপ্ত হচ্ছে বুঝতে পেরে আইপিএস আধিকারিক রেস্তরাঁ ছেড়ে বেরিয়ে যান। কিছুক্ষণ পরে তিনি আরও কয়েক জন পুলিশকর্মীকে নিয়ে হাজির হন রেস্তরাঁয়। চলে কর্মীদের বেধড়ক মারধর। গোটা ঘটনা ধরা পড়ে রেস্তরাঁয় লাগানো সিসিটিভিতে। সেই সিসিটিভির ফুটেজ-সহ ৫ অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন রেস্তরাঁর মালিক।এরপরই সাসপেন্ড করা হয় অভিযুক্ত আইপিএস অফিসার সুশীলকুমার-সহ ৫ জনকে।
অভিযুক্তদের মধ্যে ১ আইএএস অফিসার ছাড়াও রয়েছেন দুই পুলিশকর্মী এবং এক সরকারি আধিকারিক। রাজস্থান পুলিশের প্রধান উমেশ মিশ্র এ নিয়ে কোনও মন্তব্য করেননি। অভিযুক্ত আইপিএস অফিসার সুশীলকুমারের অবশ্য দাবি, তিনি এ সবে মোটেও জড়িত নন।

Previous articleকলকাতা বিমানবন্দরে অ.গ্নিকাণ্ড! ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে আ.গুন
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ