বিশ্বকাপে আহমেদাবাদে না খেলতে চাওয়া নিয়ে পাকিস্তানকে একহাত আফ্রিদির

এই নিয়ে আফ্রিদি বলেন,"কেন আহমেদাবাদের পিচে খেলতে চাইছে না পাকিস্তান? ওই পিচ থেকে আগুন বেরোয়, না কি পিচটাই ভূতুড়ে?

চলতি বছরই ভারতের মাটিতে বসতে চলেছে একদিনের বিশ্বকাপের আসর। সেই মত আইসিসি-সহ প্রত‍্যেকটি দেশকে খসড়া সূচি পাঠিয়ে দিয়েছে বিসিসিআই। সেই সূচি অনুযায়ী আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে হতে চলেছে ভারত-পাকিস্তান ম‍্যাচ। আর এই সূচি নিয়ে বেঁকে বসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তারা আহমেদাবাদে খেলতে চায় না। আর এবার এই নিয়ে মুখ খুললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি। আহমেদাবাদে না খেলার বিষয় নিয়েই পাক বোর্ডকে তুলোধনা করলেন প্রাক্তন এই পাক ক্রিকেটার।

এই নিয়ে আফ্রিদি বলেন,”কেন আহমেদাবাদের পিচে খেলতে চাইছে না পাকিস্তান? ওই পিচ থেকে আগুন বেরোয়, না কি পিচটাই ভূতুড়ে? ওখানকার পিচে গিয়ে খেলো এবং ম্যাচটা জেতো। যদি তোমাদের সামনে কঠিন কোনও বাধা থাকে, তা হলে সেগুলো পেরিয়ে ভারতে গিয়ে ভাল ব্যবধানে ম্যাচটা জেতো। দিনের শেষে পাকিস্তানের জয়টাই আসল ব্যাপার।”

এখানেই না থেমে আফ্রিদি আরও বলেন,” পাকিস্তানের আসল লক্ষ্য হল ভারতের বিরুদ্ধে ম্যাচ। ইতিবাচক মানসিকতা থাকা দরকার। যদি আহমেদাবাদে ভারতের খেলতে কোনও অসুবিধা না থাকে, তা হলে পাকিস্তানেরও থাকা উচিত নয়। যাও, গিয়ে ভারতীয় দর্শকে ঠাসা মাঠে ওদেরই হারিয়ে দেখাও। তা হলেই নিজেদের আসল শক্তি বোঝানো যাবে।”

আরও পড়ুন:ব্রিজভূষণ-এর বিরুদ্ধে অভিযোগের প্রমান হিসাবে ছবি এবং ভিডিও জমা দিল দিল্লি পুলিশ

 

 

Previous articleব্রিজভূষণ-এর বিরুদ্ধে অভিযোগের প্রমান হিসাবে ছবি এবং ভিডিও জমা দিল দিল্লি পুলিশ
Next articleবেনজির, অভিযোগ জানাতে রাজভবনে ২৪ ঘণ্টার কন্ট্রোল রুম!