কুন্তলের চিঠি মামলায় প্রেসিডেন্সি জেলের চিকিৎসককে তলব CBI-র

সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার কুন্তল ঘোষ প্রেসিডেন্সির জেল হাসপাতাল থেকে কোনওরকম সুবিধা পেয়েছিল কি না কিংবা তাঁর কোনও চিকিৎসা হয়েছিল কি না সেই সব বিষয়গুলি নিয়েই ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা।

নিয়োগ দুর্নীতি কাণ্ডের তদন্তে এবার প্রেসিডেন্সি জেল হাসপাতালের (Presidency Jail Hospital) এক চিকিৎসককে জিজ্ঞাসাবাদ (Interrogation) করতে চলেছে সিবিআই (CBI)। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে গ্রেফতার কুন্তল ঘোষের (Kuntal Ghosh) চিঠি প্রসঙ্গেই এই জিজ্ঞাসাবাদ বলে সূত্রের খবর। আগামী সোমবার কলকাতার সিবিআই অফিসে প্রেসিডেন্সি জেল হাসপাতালের চিকিৎসককে ডেকে পাঠানো হয়েছে। তবে এর আগেও কুন্তলের চিঠির রেশ ধরেই প্রেসিডেন্সি জেলের সুপার দেবাশিস চক্রবর্তীকে (Debashish Chakraborty) জিজ্ঞাসাবাদ করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। আর এবার ডেকে পাঠানো হল প্রেসিডেন্সি জেল হাসপাতালের এক চিকিৎসককে।

সূত্রের খবর, নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার কুন্তল ঘোষ প্রেসিডেন্সির জেল হাসপাতাল থেকে কোনওরকম সুবিধা পেয়েছিল কি না কিংবা তাঁর কোনও চিকিৎসা হয়েছিল কি না সেই সব বিষয়গুলি নিয়েই ওই চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। গত শুক্রবারই কলকাতা হাই কোর্টের বিচারপতি অমৃতা সিনহার এজলাসে সিবিআই জানায় প্রেসিডেন্সি জেলের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) সংগ্রহের কাজ শেষ হয়েছে। এরপরই তদন্তের অগ্রগতি নিয়ে  প্রশ্ন তোলেন বিচারপতি। আগামী ১৪ জুলাই মামলার পরবর্তী শুনানি রয়েছে। ওইদিনই তদন্ত রিপোর্টও জমা দেওয়ার কথা সিবিআইয়ের। তার আগে প্রেসিডেন্সি জেলের চিকিৎসককে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

 

 

Previous articleপোকার বি.ষে শিশু মৃ.ত্যু, ফিরছে স্ক্রা.ব টাই.ফাসের আত.ঙ্ক!
Next articleবিজয়গড়ে খু.নের ঘটনার কিনারা পুলিশের!