পৈশা.চিক! স্ত্রীর সঙ্গে পরকীয়ায় বন্ধুর র.ক্তপান স্বামীর

স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে বন্ধু। বহুদিন ধরেই সন্দেহ ছিল স্বামীর। কিন্তু সন্দেহের বশে বন্ধুকে ‘আড্ডা মারার’ নাম করে ডেকে তাঁর গলা কেটে সেই রক্তপান করল স্বামী। পৈশাচিক এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিক্কাবল্লাপুর এলাকায়৷ ভয়ঙ্কর সেই দৃশ্য ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল। এই ঘটনার ছবি দেখে রীতিমত শিউরে উঠছেন নেটাগরিকরা।

আরও পড়ুন:ওড়িশায় বিয়েবাড়ি থেকে ফেরার পথে ভ.য়াবহ দু*র্ঘটনা! মৃ*ত ১২
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি অন্য একজনকে গলা কাটছে। তার পর যে রক্ত ফিনকি দিয়ে বেরোচ্ছে তা পান করছে। ওই ব্যক্তি যখন গলা কেটে রক্ত খাচ্ছে তখন তার বন্ধু মোবাইলে ভিডিও রেকর্ড করেছে।যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এখন বিশ্ববাংলা সংবাদ।

গত ১৯ জুন , সোমবার এই ঘটনাটি ঘটেছে।পুলিশ জানিয়েছে, অভিযুক্তর নাম বিজয়। সে তার বন্ধু, মরেশের গলা কেটে রক্তপান করেছে। তার স্ত্রীর সঙ্গে মরেশের পরকীয়া রয়েছে বলে সন্দেহ ছিল বিজয়ের। সেই কারণে সে তক্কে তক্কে ছিল। বিজয় তার বন্ধু জনকে সঙ্গে নিয়ে মরেশকে ডেকেছিল। তাঁকে বলেছিল চলো, কাছের জঙ্গলে আড্ডা মারতে যাই। তার পর সেখানে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে মরেশের গলা কাটে বিজয়।

যদিও বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছেন মরেশ। তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসার পর তাঁকে বাড়ি পাঠানো হয়েছে।

Previous articleমানুষ বকেয়া পাচ্ছে না, বিদেশ গিয়ে টাকা নষ্ট করছেন মোদি: তোপ মমতার
Next articleকোনও দু.র্নীতি বরদাস্ত নয়, পঞ্চায়েত আমরা নিয়ন্ত্রণ করব: তৃণমূল সভানেত্রী