ফের অবসর নিয়ে মুখ খুললেন সুনীল, সাফ সেমিফাইনালে নামার আগে কী বললেন ভারত অধিনায়ক?

এরপর ভারত অধিনায়ক আরও বলেন," সৌভাগ্যবশত বা দুর্ভাগ্যবশত আমার পরিবারও সেটা জানে না।

আগামিকাল সাফকাপের সেমিফাইনালে খেলতে নামবে ভারতীয় দল। প্রতিপক্ষ লেবানন। তবে তার আগে ফের নিজের অবসর প্রসঙ্গে মুখ খুললেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। এই মুহূর্তে দুরন্ত ফর্মে আছেন ভারত অধিনায়ক। আন্তঃমহাদেশীয় কাপ থেকে সাফ কাপে গোলের ধারা বজায় রেখেছেন সুনীল। দেশের জার্সিতে ৯২ তম গোল করে ফেলেছেন তিনি। তবে নিজের পরিসংখ্যান না, দেশের জয়কেই গুরুত্ব দিচ্ছেন ভারত অধিনায়ক। বললেন, অবসর এমন একটা দিনে নেব যখন বুঝতে পারব আমার সব কাজ শেষ হয়ে গিয়েছে।

এদিন সাংবাদিক সম্মেলনে সুনীল বলেন,” জানি না কবে আমি দেশের হয়ে শেষ ম্যাচ খেলতে নামব। আসলে জীবনে কোনও দিন দীর্ঘমেয়াদী লক্ষ্য রাখিনি বলেই এই কথাটা বলছি। আমি সব সময় পরের ম্যাচ, পরের ১০ দিনের কথা ভাবি। হয়তো অবসর এমন একটা দিনে নেব যখন বুঝতে পারব আমার সব কাজ শেষ হয়ে গিয়েছে। আর পারছি না। তত দিন পর্যন্ত এটা নিয়ে এক বারও ভাবব না। কিছু কিছু জিনিস ঠিক করে রেখেছি নিজের জন্যে। দলের হয়ে অবদান রাখতে পারছি কি না, গোল করতে পারছি কি না, আগের মতো অনুশীলন করতে পারছি কি না ইত্যাদি অনেক বিষয়ের উপর নির্ভর করবে। এগুলোই বলে দেবে আমি এই দলটার পক্ষে উপযুক্ত কি না। যেদিন দেখতে পাব এই কাজগুলো ঠিকঠাক করতে পারছি না সেদিন সরে যাব। তখন আর খেলা চালিয়ে যাওয়ার পিছনে কোনও অনুপ্রেরণা থাকবে না।”

এরপর ভারত অধিনায়ক আরও বলেন,” সৌভাগ্যবশত বা দুর্ভাগ্যবশত আমার পরিবারও সেটা জানে না। যখনই মজা করে ওরা অবসরের কথা বলে, আমি পরিসংখ্যান দেখিয়ে দিই। যেদিন আমার গাড়িতে পেট্রোল বা ডিজেল বা ইলেকট্রিক শেষ হয়ে যাবে সেদিন আমিও থেমে যাব।”

আরও পড়ুন:কাঠকাটার যন্ত্র দিয়ে আ.ত্মঘাতী পাক ক্রীড়াবিদ, অব.সাদই কারণ!


 

Previous articleবিস্তারিত কোনও তথ্য ছাড়াই পিটিশন দাখিল নিয়ে তী.ব্র অ.সন্তোষ বিচারপতি সিনহার
Next articlePanchayat Election 2023: বাহিনী কর্তাদের সঙ্গে বৈঠকে রাজ্য নির্বাচন কমিশনার